শিরোনাম
আ.লীগের বিদ্রোহীদের বিরুদ্ধে ব্যবস্থা দু'দিনের মধ্যে
প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৮, ১৫:০২
আ.লীগের বিদ্রোহীদের বিরুদ্ধে ব্যবস্থা দু'দিনের মধ্যে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের আগামী দুই দিনের মধ্যে ঘোষণা দিয়ে প্রার্থিতা প্রত্যাহার করে নেওয়ার আলটিমেটাম দেওয়া হয়েছে। এই সময়ের মধ্যে প্রার্থিতা প্রত্যাহার করা না হলে তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছেন দলের যুগ্ম সাধারণ সম্পদক জাহাঙ্গীর কবির নানক।


শনিবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে জাহাঙ্গীর কবির নানক বলেন, আওয়ামী লীগ বা মহাজোটের কোনো বিদ্রোহী প্রার্থী নেই। কিছু স্বতন্ত্র প্রার্থী রয়েছে। এটা দেড় ডজন হবে না, আরও অনেক কম। যারা এখনও আওয়ামী লীগ ও মহাজোটের প্রার্থীদের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হয়ে দাঁড়িয়ে আছেন আমরা তাদেরকে জানাতে চাই- আগামী ১৭ ডিসেম্বরের মধ্যে সরে দাঁড়াতে হবে। সংবাদ সম্মেলন করে প্রার্থিতা প্রত্যাহারের ঘোষণা দিতে হবে।


আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পদক বলেন, ''আমরা আশা করি- এই সময়ের মধ্যে তারা সরে দাঁড়াবে এবং মাঠে দল ও মহাজোট প্রার্থীর পক্ষে কার্যকর ভূমিকা রাখবে। তা না হলে কঠোর সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।''


সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, সাংগঠনিক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাসিম, তথ্য গবেষণা সম্পাদক আফজাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।


এদিকে, দলের বিদ্রোহী প্রার্থী প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, “আপনারা অপেক্ষা করুন, দ্রুতই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।”



নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জে যাওয়ার পথে শনিবার ফেনীর দাগনভূঞায় যাত্রাবিরতিকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।


বিবার্তা/হাসান/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com