শিরোনাম
আগামী নির্বাচনে জয়ের দৃঢ় প্রত্যাশা শেখ হাসিনার
প্রকাশ : ২৬ অক্টোবর ২০১৮, ২১:৩৬
আগামী নির্বাচনে জয়ের দৃঢ় প্রত্যাশা শেখ হাসিনার
ছবি: স্টারমেইল
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আসন্ন সাধারণ নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ী হওয়ার ব্যাপারে দৃঢ়ভাবে আশাবাদী দলটির সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার সন্ধ্যায় গণভবনে দলের কেন্দ্রীয় ওয়ার্কিং কমিটির বৈঠকে তিনি বলেন, 'স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপনকালে স্বাধীনতার স্বপক্ষের শক্তি ক্ষমতায় থাকবে।


সূচনা বক্তব্যে দলটির সভাপতি বলেন, ‘আগামী সংসদ নির্বাচনে আমরা অবশ্যই জয়লাভ করব। কেননা, দেশের জনগণ আমাদের সঙ্গে রয়েছে। ইনশাআল্লাহ, আমরা আমাদের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন করব। সে সময় স্বাধীনতার স্বপক্ষ শক্তি ক্ষমতায় থাকবে।’


শেখ হাসিনা বলেন, ‘স্বাধীনতার স্বপক্ষ শক্তি যদি ক্ষমতায় না থাকে তাহলে যথাযথভাবে সুবর্ণ জয়ন্তী উদযাপিত হবে না। পাকিস্তান প্রেমীরা স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন করবে না। এটাই বাস্তবতা।’



জনগণের ওপর তাঁর পূর্ণ আস্থা ও বিশ্বাস আছে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ তার শক্তি ও ভোট নিয়ে ক্ষমতায় আসে। উন্নয়নের ছোঁয়া প্রত্যেকের জীবনে ব্যাপক পরিবর্তন নিয়ে এসেছে এবং তাদেরকে একটি সুন্দর জীবন উপহার দিয়েছে।



জনগণ সরকার গঠনে আওয়ামী লীগকে আরেকবার নিশ্চিত সুযোগ দিয়ে পরিবর্তন ও উন্নয়নের এ ধারা অব্যাহত রাখবে বলে আশা প্রকাশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


সূত্র: বাসস।


বিবার্তা/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com