শিরোনাম
জাতীয় ঐক্য যারা করেছে তাদের গ্রহণযোগ্যতা নেই : নাসিম
প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৮, ২০:০৮
জাতীয় ঐক্য যারা করেছে তাদের গ্রহণযোগ্যতা নেই : নাসিম
খুলনা ব্যুরো
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম জাতীয় ঐক্যের সমালোচনা করে বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ভাড়াটে খেলোয়াড়দের নিয়ে এসেছেন, যাদের কোনো গ্রহণযোগ্যতা নেই।


শনিবার সন্ধ্যায় খুলনার শহীদ হাদিস পার্কে ১৪দলের মহাসমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। ১৪দল খুলনা মহানগর ও জেলা শাখা এ মহাসমাবেশের আয়োজন করে।


মোহাম্মদ নাসিম বলেন, জাতীয় ঐক্যের নামে ড. কামাল হোসেনরা যতই ষড়যন্ত্র করুক নির্বাচন ঠেকাতে পারবে না। নির্বাচন যথা সময়ে অনুষ্ঠিত হবে।


খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেকের সভাপতিত্বে সমাবেশে সাম্যবাদী দলের দিলীপ বড়ুয়া, ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি, আওয়ামী লীগের বেগম মন্নুজান সুফিয়ান এমপি, গণতন্ত্রী পার্টির ডা. শাহাদাৎ হোসেন, আওয়ামী লীগের এস এম কামাল হোসেন, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ সভাপতি ড. নিম চন্দ্র ভৌমিক, ন্যাপের ইসমাইল হোসেন, জাতীয় পার্টি জেপির মহাসচিব শেখ শহীদুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।


মোহাম্মদ নাসিম বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে সংবিধান অনুসারে। আমেরিকা, বৃটেনসহ অন্যান্য দেশে যেভাবে নির্বাচন হয় সেভাবে নির্বাচন হবে। তত্বাবধায়ক সরকার আর ফিরে আসবে না।


তিনি বলেন, বিএনপি-জামায়াত যদি ক্ষমতায় আসে তাহলে বাংলাদেশ হবে জঙ্গির দেশ।


মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের জবাবে নাসিম বলেন, বিডিআর হত্যাকান্ডের বিচার শেখ হাসিনার সরকার করেছে। কিন্তু বেগম খালেদা জিয়া ২১ আগষ্ট গ্রেনেড হামলার বিচার করেননি। এমনকি তার স্বামী জিয়াউর রহমান হত্যার বিচারও তিনি করেননি।


আওয়ামী লীগসহ ১৪দলের নেতা-কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে নৌকায় ভোট চাওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, পদ্মা সেতুর নির্মাণ কাজ সম্পন্ন করতে হলে নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। আর শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবেন তার জন্য সকলকে কাজ করতে হবে।


বিবার্তা/রোকন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com