শিরোনাম
নির্বাচনকে সামনে রেখেই গণগ্রেফতার: রিজভী
প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৮, ১৩:৪৬
নির্বাচনকে সামনে রেখেই গণগ্রেফতার: রিজভী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখেই দলের নেতাকর্মীদের নামে গায়েবি মামলা ও গণগ্রেফতার করা হচ্ছে।


তিনি বলেন, সারা দেশে দলীয় নেতা-কর্মীদের নামে গায়েবি মামলা করার পর পুলিশ এবার গণগ্রেফতার শুরু করেছে। নির্বাচনকে সামনে রেখেই এ সব ঘটনা ঘটছে।


রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে শনিবার সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।


রিজভী আরো বলেন, মামলা দায়েরের তামাশা এমন পর্যায়ে পৌঁছেছে যে নয় বছর, দুই বছর ও এক বছর আগে মৃত ব্যক্তিদের নামেও মামলা দেয়ার কথা আপনাদেরকে অবহিত করেছি। এই মামলা থেকে রেহাই পাননি দীর্ঘদিন থেকে হাসপাতালের বেডে পড়ে থাকা পক্ষাঘাতগ্রস্ত রোগীও।


তিনি বলেন, তামাশার আরো নজির দেখতে পাই, টঙ্গীতে ছাত্রলীগ সভাপতির নাম মামলায় চলে আসায় এজাহার পাল্টিয়ে তাকে বাদ দিয়ে নতুন এজাহার দেয়া হয়েছে। আমরা গণমাধ্যম থেকে জানতে পেরেছি, দেশব্যাপী বিএনপি নেতা-কর্মীদেরকে ধরার জন্য সাঁড়াশি অভিযান চালাতে পুলিশ হেডকোয়ার্টার থেকে ওসিদের নির্দেশ দেয়া হয়েছে।


তিনি বলেন, শেখ হাসিনা মূলত বিএনপি দলটিকেই নিশ্চিহ্ন করার খেলায় মেতে উঠেছেন। তা না হলে তার গদি রক্ষা বিপজ্জনক হতে পারে বলে তিনি আশংকা করছেন। শেখ হাসিনার মনে ন্যুনতম সাহস নেই, আছে শুধু ভয়। ক্ষমতা হারানোর ভয়। বিলকুল সব হারিয়ে যাওয়ার ভয়।


২১ মামলার রায়ের সমালোচনা করে বিএনপির এই নেতা বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলার রায় আওয়ামী লীগ নির্দেশিত রায়। সেটিও খুব সহজেই জনগণ উপলব্ধি করছে।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com