খালেদার চিকিৎসায় অবহেলা হচ্ছে না: আইনমন্ত্রী
প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ২১:৫৯
খালেদার চিকিৎসায় অবহেলা হচ্ছে না: আইনমন্ত্রী
কুমিল্লা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, কারাগারে বেগম জিয়ার চিকিৎসায় কোনো প্রকার অবহেলা হচ্ছে না। কারাবিধি অনুযায়ী তাঁর যথাযথ চিকিৎসা চলছে।


শনিবার বিকেলে কুমিল্লার চান্দিনা মহিলা বিশ্ববিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে তার দলের নেতারা অপপ্রচার চালাচ্ছে মন্তব্য করে মন্ত্রী বলেন, তাঁর অসুস্থতা নিয়ে যারা অপপ্রচার চালাচ্ছে, তারা মূলত কিছুই জানে না। এক শ্রেণির নেতারা কোনো কিছু না বুঝে অযথাই জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছে।


আইনমন্ত্রী বলেন, বিএনপি নেত্রীর সুচিকিৎসার জন্য দেশের প্রধান চিকিৎসালয় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে ব্যবস্থা করা হয়েছে। কিন্তু তিনি যদি ইচ্ছে করে চিকিৎসা না নেন তার জন্য আমাদের কি করার আছে? এমনকি তার অসুস্থতার কথা বিবেচনা করেই কারাগারে আদালত স্থানান্তর করা হয়েছে।


জাতীয় নির্বাচন নিয়ে দলীয় নেতাকর্মীদের উদ্দেশে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের কথা শুনেন। তৃণমূল থেকে যাকে সিদ্ধান্ত দিয়ে কেন্দ্রে পাঠাবেন প্রধানমন্ত্রী তাকেই মনোনয়ন দিবেন। প্রধানমন্ত্রী বলেছেন, যারা নিজেকে জাহির করতে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে আমার এমপিদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে তাদেরকে মনোনয়ন দেয়া হবে না।


উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ আইউব আলীর সভাপতিত্বে জনসভায় প্রধান বক্তার বক্তৃতা করেন সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এমপি। এ ছাড়াও বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা তপন বক্সী, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম. হুমায়ূন মাহমুদ, এড. নিজামুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক মুনতাকিম আশরাফ টিটু প্রমুখ।


বিবার্তা/তৌহিদ/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com