‘আগামী নির্বাচনে সাইবার যুদ্ধ হবে’
প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৮:২৫
‘আগামী নির্বাচনে সাইবার যুদ্ধ হবে’
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আগামী সংসদ নির্বাচনে সাইবার যুদ্ধ হবে বলে মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম দলীয় নেতাকর্মীদের সামাজিক যোগাযোগমাধ্যমে সোচ্চার থাকতে বলেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে অপপ্রচারের বিরুদ্ধে ছাত্র, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগসহ সর্বস্তরের নেতাকর্মীদের পাল্টা জবাব দেয়ার আহবান জানিয়েছেন তিনি।


শনিবার দুপুরে যশোর জেলা পরিষদ মিলনায়তনে (বিডি হল) জেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে তিনি এসব কথা বলেন।


নেতাকর্মীদের তিনি বলেন, আপনারা সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করুন প্রতিপক্ষের শত্রুদের অপপ্রচারের জবাব দেয়ার জন্য। তারা যদি একটি মিথ্যা লেখে, আপনারা দশটি জবাব লিখুন। আপনারা কেন পিছিয়ে থাকবেন। আগামী নির্বাচনে সামাজিক যোগাযোগমাধ্যমে সাংঘাতিক লড়াই হবে। আপনাদেরকে প্রস্তুত থাকতে হবে।


আগামী নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় না আসলে বাংলাদেশের স্বাধীনতা বিপন্ন হবে এমন আশঙ্কা প্রকাশ করে এইচটি ইমাম বলেন, আগামী নির্বাচন আমাদের অস্তিত্বের লড়াই। এই লড়াইয়ে আমাদের জিততে হবে। জেতার জন্য আপনারা কাজ করুন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রাখুন।


জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে কর্মিসভায় উপস্থিত ছিলেন- প্রধানমন্ত্রীর একান্ত সচিব অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু।


বিবার্তা/তুহিন/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com