শিরোনাম
অপশক্তির নেতৃত্ব দিচ্ছেন খালেদা : নৌমন্ত্রী
প্রকাশ : ৩১ আগস্ট ২০১৮, ২০:৪৬
অপশক্তির নেতৃত্ব দিচ্ছেন খালেদা : নৌমন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনার ভিত্তিতে রাষ্ট্রপরিচালনা করছেন শেখ হাসিনার সরকার। অন্যদিকে অপশক্তির নেতৃত্ব দিচ্ছেন খালেদা জিয়া। যারা শেখ হাসিনাকে হত্যা করতে চায় খালেদা জিয়া তাদেরও নেতৃত্ব দিচ্ছেন।


শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু গবেষণা পরিষদ আয়োজিত ‘বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন তিনি।


নৌমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যায় জিয়াউর রহমানের মদদ ছিল। হত্যাকারীদের উদ্দেশ্য ছিল বঙ্গবন্ধুকে হত্যা করে মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করে ফেলা। কিন্ত তাদের সে অপচেষ্টা সফল হয়নি। মুক্তযুদ্ধের চেতনায় বিশ্বাসী সরকার এখন রাষ্ট্র পরিচালনা করছে এবং ভবিষ্যতেও করবে।


শাজাহান খান আরো বলেন, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধু যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশকে পুনর্গঠনে যখন কাজ করছিলেন তখন স্বাধীনতা বিরোধী অপগোষ্ঠী তাঁকে হত্যা করে দেশকে পিছিয়ে দেয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এখন আবার বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তিনি বলেন, আগামী নির্বাচনেও স্বাধীনতা বিরোধীদের বয়কট করে বঙ্গবন্ধুর স্বপ্ন ক্ষুধা দারিদ্রমুক্ত সোনার বাংলাদেশ গড়ে তুলতে হবে।


বিবার্তা/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com