‘শিক্ষার্থীদের আন্দোলনে রাজনৈতিক সংশ্লিষ্টতা ছিল’
প্রকাশ : ১০ আগস্ট ২০১৮, ২০:২৫
‘শিক্ষার্থীদের আন্দোলনে রাজনৈতিক সংশ্লিষ্টতা ছিল’
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনে অব্যশই রাজনৈতিক সংশ্লিষ্টতা ছিল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


শুক্রবার সন্ধ্যায় ঢাকা আরিচা মহাসড়কের সাভারের আশুলিয়ার নবীনগর এলাকায় গাড়ির কাগজপত্র ও ডাইভিং লাইন্সেস চেক করতে এসে সাংবাদিকদের সাথে আলাপ কালে তিনি একথা বলেন।


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসময় আরো বলেন, শিক্ষার্থীদের আন্দোলনের পেছনে কারা ছিলো সরকার তদন্ত করে দেখছে। তদন্তে যদি প্রমাণ হয় তারা নাশকতার সাথে জড়িত তাহলে তাদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে। আওয়ামী লীগ অফিসে পরপর দু’বার হামলা হয়েছে এই সব হামলা ছাত্রছাত্রীরা করে নাই। এর পেছনে রাজনৈতিক ইন্ধন রয়েছে। কারা স্কুল ব্যাগ হাজার হাজার বানিয়েছে, ব্যাগের মধ্যে চাপাতিসহ অস্ত্র নিয়ে ঘুরেছে তাদের বিরুদ্ধে সরকার তদন্ত করে দেখছে।


আগামী কোরবানীর ঈদে রাস্তায় কোন সমস্যা হবে না জানিয়ে মন্ত্রী আরো বলেন, এবার ঈদ যাত্রা মানুষের স্বস্তিদায়ক হবে ও রাস্তার পাশে কোনো পশুর হাট বসবে না। এ ছাড়া ঈদের আগে মহাসড়কের বিভিন্ন পয়েন্টে র‌্যাব সদস্যরা যানজট নিরসনে কাজ করবে বলেও জানান মন্ত্রী। এ ছাড়া কয়েকটি ফিটনেসবিহীন গাড়ি ডাম্পিংয়ে পাঠান মন্ত্রী।


মন্ত্রীর সাথে এ সময় সড়ক ও জনপথ অধিদফতরের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরিফুল/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com