শিরোনাম
‘বঙ্গবন্ধু কন্যা হ্যাটট্রিক মিস করতে পারেন না’
প্রকাশ : ০৬ জুলাই ২০১৮, ০১:০৬
‘বঙ্গবন্ধু কন্যা হ্যাটট্রিক মিস করতে পারেন না’
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা হ্যাটট্রিক মিস করতে পারেন না উল্লেখ করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘আগামী জাতীয় সংসদ নির্বাচন নির্ধারিত সময়ে সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে আওয়ামী লীগ আবারও জনগণের ভোট নিয়ে নির্বাচিত হবে এবং বিজয়ের হ্যাটট্রিক করবে।


বৃহস্পতিবার সিরাজগঞ্জ মহর থেকে প্রায় ৪০ কি.মি দুরে মনসুর নগর থানা আওয়ামী লীগ আয়োজিত এক স্মরণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।


ষড়যন্ত্র ও আন্দোলনের পথ পরিহার করে বিএনপিকে নির্বাচনে অংশগ্রহণের প্রস্ততি নেয়ার আহবান জানান তিনি। সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা গোলাম মোস্তফা খোকনের মৃত্যুতে এ স্মরণ সভার অয়োজন করা হয়েছিল।


মহিষামুড়া গোলচত্বরে অনুষ্ঠিত এ স্মরণ সভায় সভাপতিত্ব করেন মনসুর নগর থানা আওয়ামীলীগের আহবায়ক আব্দুল লতিফ তারিন। স্মরণ সভায় আন্যন্যের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সুর্য্য কে এম হোসেন আলী হাসান, ইঞ্জিনিয়ার নুর ই আলম, ইসহাক আলী, কাজীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, ইউপি চেয়ারম্যান, জাহাঙ্গীর আলম, মোহাম্মদ আলী জিন্নাহ, গোলাম মোক্তাদির বকুল, মিজানুর রহমান দুদু সহিদুল আলম, গোলাম রব্বানী। এর আগে তিনি প্রায় ৬ কোটি টাকা ব্যয়ে সড়ক ও জনপথ অধিদপ্তর নির্মিত একটি সেতুর ফলক উন্মোচন করেন।


গাজীপুর ও খুলনা সিটি করপোরেশনের নির্বাচনের কথা উল্লেখ করে ১৪ দলের মুখপাত্র স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, উন্নয়নের স্বার্থেই সিলেট, বরিশাল ও রাজশাহী সিটি নির্বাচনে সেখানকার মানুষ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দেবে। তিন সিটি করপোরেশনের নির্বাচনে অতীতের মতোই ১৪ দলের ভুমিকা থাকবে এবং ঐক্যবদ্ধভাবে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয়ের জন্য কাজ করবে।


স্মরণসভায় মোহাম্মদ নাসিম দেশব্যাপী মাদকবিরোধী আভিযানে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার আন্তরিকতার কথা উল্লেখ করে বলেন, গ্রামগঞ্জেও মাদকের ভয়াল থাবায় পারিবারিক জীবন ও সংসার তছনছ হয়ে যাচ্ছে। ইয়াবা ডনরা যুবকদের বিপথে ঠেলে দিচ্ছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করে আইনশৃঙ্খলা বাহিনীকে মাদক সেবন ও ব্যবসায়ীদের গ্রেফতারের নির্দেশ দিয়েছেন। এই অভিযান নিয়ে রাজনীতির কোন সুযোগ নেই।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com