শিরোনাম
প্রতিশ্রুতি বাস্তবায়ন আ. লীগের মূল লক্ষ্য : পলক
প্রকাশ : ২৫ মে ২০১৮, ১৯:২৯
প্রতিশ্রুতি বাস্তবায়ন আ. লীগের মূল লক্ষ্য : পলক
সিংড়া (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, আওয়ামী লীগ সরকার প্রতিশ্রুতি দিলে তার বাস্তবায়ন করে। প্রতিশ্রুতির বাস্তবায়ন আওয়ামী লীগ সরকারের মূল লক্ষ্য।


শুক্রবার দুপুরে নাটোরের সিংড়া পৌর বাস টার্মিনালে উত্তরবঙ্গের একমাত্র ফুটওভার ব্রিজ (৩৪.২৬৯ মিটার) নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।


প্রতিমন্ত্রী বলেন, আগস্ট মাসে এক শোকসভার সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সিংড়াতে এসেছিলেন। সে সময় জনগণের দাবির প্রেক্ষিতে তিনি সিংড়া বাস টার্মিনালে ফুটওভার ব্রিজ নির্মাণের প্রতিশ্রুতি দিয়েছিলেন। আজ তা বাস্তবায়ন হতে যাচ্ছে।


প্রতিমন্ত্রী আরো বলেন, প্রতিদিন নাটোর-বগুড়া মহাসড়ক দিয়ে প্রায় ৮হাজার যানবাহন চলাচল করে। রাস্তা অপ্রশস্ত ও অসাবধানতা বশত রাস্তা পারাপারে প্রতিনিয়ত এই মহাসড়কটিতে ছোট বড় দুর্ঘটনা ঘটছে। এতে অনেকের প্রাণহানি হচ্ছে আবার অনেকে পঙ্গুত্ব বরণ করছে। ইতোমধ্যে নাটোর-বগুড়া মহাসড়কের ৬০ কিলোমিটার রাস্তা প্রশস্তকরণের ৬৬২ কোটি টাকার একটি নতুন প্রকল্প তৈরি করা হয়েছে। সকল প্রক্রিয়া শেষ করে দ্রুতই নাটোর-বগুড়া মহাসড়ক প্রশস্তকরণ করা হবে।


ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, সউজ এর নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক রুহুল আমিন, পৌর কাউন্সিলর দেদার হায়াত বেনু, উপজেলা যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম, শ্রমিক নেতা জাহাঙ্গীর আলম, আশরাফুল ইসলাম স্বপন, হাসান ইমাম, আবদুস ছাত্তার প্রমুখ।


প্রাক্কলিত মূল্য ২ কোটি ৬৮ লাখ টাকায় সড়ক ও জনপথ বিভাগ নাটোর এর বাস্তবায়নে ঠিকাদারি প্রতিষ্ঠান হিসেবে কাজ করবে মেসার্স এসএম কন্সট্রাকশন অ্যান্ড আতাউর রহমান খান (জেভি)।


বিবার্তা/রাজু/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com