শিরোনাম
শেখ হাসিনা ভারতকে উজাড় করে দিচ্ছেন : রিজভী
প্রকাশ : ২৪ মে ২০১৮, ২২:০১
শেখ হাসিনা ভারতকে উজাড় করে দিচ্ছেন : রিজভী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী আহমেদ বলেছেন, শেখ হাসিনা ক্ষমতায় টিকে থাকতে সার্বভৌমত্বকে ক্ষয়িষ্ণু করে ভারতকে সবকিছু উজাড় করে দিয়ে যাচ্ছেন বিনিময়ে কিছুই পাননি।


রিজভী বলেন, বছর যায় বছর আসে আর অবৈধ সরকার শুধু একতরফাভাবে ভারতকে সবকিছু দিয়েই যাচ্ছে; কিন্তু বাংলাদেশের মানুষ ন্যায্য পানির হিস্যা বুঝে পাচ্ছে না। বন্ধুত্বের এত দহরম-মহরম অথচ শেখ হাসিনা আট বছরে ভারত থেকে এক বালতি পানিও আনতে পারেননি।


বৃহস্পতিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।


রিজভী আহমেদ বলেন, শুক্রবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারো ভারত সফরে যাবেন বলে গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে। সেখানে তিনি একটি ভবন উদ্বোধন অনুষ্ঠানে অংশ নেবেন ও একটি ডি-লিট ডিগ্রি গ্রহণ করবেন বলে গণমাধ্যমে খবর বেরিয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচন বিষয়েও আলোচনা হতে পারে বলেও গণমাধ্যমে খবর এসেছে। কিন্তু শেখ হাসিনার এবারের সফরেও বাংলাদেশের মানুষের বহু প্রতীক্ষিত তিস্তা চুক্তির বিষয়ে কোনো এজেন্ডা নেই।


প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে বিএনপির এই নেতা বলেন, পরদেশের কাছে সার্বভৌমত্ব বিকিয়ে দিয়ে পারিশ্রমিক হিসেবে পেয়েছেন শুধু ক্ষমতায় টিকে থাকা। জনগনকে ধোঁকা দেয়ার বিদ্যাটাই ভাল করে রপ্ত করেছেন।


সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে দলের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর শরফত আলী শপু, যুব দল নেতা শামসুজ্জামান সুরুজ প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/রোকন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com