শিরোনাম
‘বিএনপি নেতাকর্মীরা মনের কষ্টে এসব বলছেন’
প্রকাশ : ২৩ মার্চ ২০১৮, ১৪:০৫
‘বিএনপি নেতাকর্মীরা মনের কষ্টে এসব বলছেন’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে এটা বিএনপির সহ্য হচ্ছে না। যারা পাকিস্তানের প্রেতাত্মা তারা বাংলাদেশের অগ্রযাত্রা দেখতে পারেনা। বিএনপি নেতাকর্মীদের কথা শুনে মনে হচ্ছে বাংলাদেশের এই উন্নয়ন অগ্রযাত্রা তাদের গাত্রদাহ হচ্ছে, এটাই স্বাভাবিক। পাকিস্তানের প্রেতাত্মাদের মনে কষ্ট হবেই। বিশ্ব যখন বাংলাদেশের উন্নয়নকে স্বীকার করছে তখন বিএনপি নেতাকর্মীরা মনের কষ্ট থেকে এসব বলছেন।


শুক্রবার বেলা ১১টায় কুষ্টিয়া পৌরসভা অডিটোরিয়ামে স্বাধীনতা শিক্ষক পরিষদের দ্বিবার্ষিক সম্মেলনে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
মাহবুব উল আলম হানিফ বলেন, মওদুদ সাহেব একজন প্রখ্যাত আইনজীবী হিসেবেই শুধু নয়, একজন প্রখ্যাত প্রতারক হিসেবেও তিনি পরিচিত। একজন মৃত ব্যাক্তির নামে তার স্বাক্ষর জালিয়াতি করে তিনি বাড়ি দখল করেছিলো। পরে আদালতের রায়ে তিনি বাড়ি থেকে উচ্ছেদ হন।
এই ধরনের প্রতারকদের কাছ থেকে প্রতারণার কথায় শোনা যায়। আওয়ামী লীগ বা বর্তমান সরকার কখনই আদালতের উপর হস্তক্ষেপ করেনি। তথ্য প্রমাণের ভিত্তিতেই বেগম খালেদা জিয়াকে আদালত কারাদণ্ড দিয়েছেন।
পরে স্বাধীনতা শিক্ষক পরিষদ জাতীয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাহজাহান আলম সাজু কর্তৃক উদ্বোধনের পর সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাহবুব-উল-আলম হানিফ।


বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, স্বাশিপ'র কুষ্টিয়া জেলা শাখার আহবায়ক উপাধ্যক্ষ আব্দুস সাত্তার প্রমুখ।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com