শিরোনাম
"আব্দুল জলিল ছিলেন আ'লীগের দুঃসময়ের কান্ডারী"
প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৮, ২২:০৫
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রয়াত আব্দুল জলিল, আওয়ামী লীগের দুঃসময়ের কান্ডারী, তিনি বঙ্গবন্ধুর আদর্শের একজন একনিষ্ঠ কর্মী ছিলেন বলে মন্তব্য করেছেন ৩৫ দলীয় রাজনৈতিক জোট যুক্তফ্রন্টের চেয়ারম্যান লায়ন সালাম মাহমুদ।


রবিবার সন্ধ্যায় মেহেরবা প্লাজায় মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশ আওয়ামী লীগের প্রয়াত সাধারণ সম্পাদক আব্দুল জলিলের জন্মবার্ষিকী পালন উপলক্ষ্যে ৩৫ দলীয় রাজনৈতিক জোট যুক্তফ্রন্ট আয়োজিত স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


এসময় তিনি আরো বলেন, দলের দুঃসময়ে আব্দুল জলিলের ভূমিকা ছিল অসামান্য। তার আদর্শে অনুপ্রাণিত হয়ে এ প্রজন্মের রাজনৈতিক কর্মীদের কাজ করার আহ্বান জানান তিনি।


বাংলাদেশ গণতান্ত্রিক মুক্তি আন্দোলনের সভাপতি মো. আশরাফ আলী হাওলাদারের সভাপতিত্বে আলোচনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় জোট- বিএনএ'র সাংগঠনিক সম্পাদক, তৃণমুল বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব আক্কাস আলী খান, আঞ্জুমানে ত্বরিকতে সাজ্জাদীর মহাসচিব অধ্যক্ষ মো. জহিরুল হক বশির, তৃণমুল বিএনপির দপ্তর সম্পাদক ডা. রুকসানা আমিন সুরমা ও বাংলাদেশ গণতান্ত্রিক আন্দোলন-বিজিএ'র সভাপতি মো. আব্দুল মান্নান প্রমুখ।


বিবার্তা/ বিপ্লব/শাহনেওয়াজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com