শিরোনাম
বিএন‌পি‌কে রূপ‌রেখা দেয়ার আহ্বান কা‌দে‌রের ‌
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০১৮, ২১:১৭
বিএন‌পি‌কে রূপ‌রেখা দেয়ার আহ্বান কা‌দে‌রের  ‌
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি সুস্পষ্ট কোনো কথা বলছে না দাবি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, কোনটা চান, রূপ রেখা দিন।


সোমবার বিকেলে গুলিস্তানের বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগ কার্যালয়ের সামনে দলের বাণিজ্য উপ-কমিটির শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, পরিস্কারভাবে বলছি, আমরা সংবিধানের বাইরে যেতে পারবো না। সংবিধানের মধ্যে সব কিছুই রয়েছে। বিএনপি নিজেরাই নির্বাচনকালীন সরকার নিয়ে দ্বিধা দ্বন্দ্বের মধ্যে আছে।


তি‌নি ব‌লেন, নির্বাচনকালীন সরকারের কোনো রূপরেখা নিয়ে তারা কোনো কথা বলেনি। আমরা আশা করেছিলাম তারা অন্তত সহায়ক সরকারের রূপরেখা দেবে। আসলে তারা সহায়ক চায়, না নির্বাচনকালীন সরকার চায়? আজকে জাতি জানতে চায় আপনারা (বিএনপি) কোনটা চান। ত্তাবধায়ক, সহায়ক না নির্বাচনকালীন সরকার। নির্দিষ্ট করে না বলে বার বার জাতিকে বিভ্রান্ত করবেন না। স্বচ্ছ দৃষ্টিভঙ্গির পরিচয় এখানে নেই।


১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচন নিয়ে ওবায়দুল কাদের বলেন, বারে বারে ১৪ সালের কথা টেনে আনছেন? এখানে গণতন্ত্রের দোষ নেই, দোষ আপনাদের রাজনৈতিক।


প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপি হতাশায় আছে দাবি করে কাদের বলেন, বিএনপি শুধু হতাশার মধ্যে আছে। প্রধানমন্ত্রী যাই বলেন, বিএনপির অবস্থান হচ্ছে, ‘যারে দেখতে নারী তার চলন বাঁকা’।


আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য কাজী আকরাম উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ সম্পাদক সুজিত রায় নন্দী, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ।


‌বিবার্তা/ওরিন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com