শিরোনাম
ডিএনসিসি হবে নাগরিক সেবার বাতিঘর : শাফিন
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০১৮, ১৪:২৭
ডিএনসিসি হবে নাগরিক সেবার বাতিঘর : শাফিন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সোমবার ঢাকা উত্তর সিটি কর্পোরেশন কার্যালয়ে প্যানেল মেয়র এবং কর্মরত সবার সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন এনডিএম সমর্থিত ডিএনসিসি উপ-নির্বাচনে মেয়র প্রার্থী শাফিন আহমেদ।


এসময় তিনি বলেন, একটি পরিছন্ন, নাগরিকবান্ধব এবং নিরাপদ রাজধানী গড়ার প্রত্যয় নিয়ে এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে চাই। আমি নাগরিক সেবার পূর্ণ নিশ্চয়তা দিতে চাই। আর এজন্য প্রয়োজন পক্ষপাতমুক্ত ও গণমুখী সিটিকর্পোরেশন প্রশাসন। এখানে সবার জবাবদিহিতা থাকতে হবে, প্রত্যেককে সেবার মনোভাব নিয়ে কাজ করতে হবে।


আমি মেয়র নির্বাচিত হলে এই অফিসে ওয়ানস্টপ সার্ভিস সেন্টারের মাধ্যমে ২৪ ঘন্টা নাগরিক সেবা প্রদানের নিশ্চয়তা থাকবে। চিকুনগুনিয়ার মত নতুন কোনো রোগে নগরবাসীর যেন আর ভোগান্তি না হয় সে জন্য প্রাক-প্রস্তুতি থাকবে।


এ সময় তার সাথে উপস্থিত ছিলেন এনডিএম’র নির্বাচন পরিচালনা সমন্বয়কারী মোমিনুল আমিন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক লায়ন নুরুজ্জামান হীরা, সদস্য সচিব আরিফুর রহমান, ছাত্র আন্দোলন আহবায়ক ইসমাইল হোসেন, সদস্য সচিব মাসুদ রানা জুয়েলসহ যুব আন্দোলন এবং ছাত্র আন্দোলনের অন্যান্য নেতৃবৃন্দ।


বিবার্তা/বিপ্লব/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com