মহান শহিদ দিবস উপলক্ষ্যে বিএনপির কর্মসূচি ঘোষণা
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:১২
মহান শহিদ দিবস উপলক্ষ্যে বিএনপির কর্মসূচি ঘোষণা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।


দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানান, ২১ ফেব্রুয়ারি ভোর ৬টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ এবং কালো পতাকা উত্তোলন করা হবে।


১৯ ফেব্রুয়ারি, সোমবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কর্মসূচি ঘোষণা করেন রুহুল কবির রিজভী।


রিজভী জানান, ২১ ফেব্রুয়ারি সকাল ৬টায় কালো ব্যাজ সহকারে প্রভাত ফেরিতে অংশগ্রহণের জন্য বলাকা সিনেমা হলের সামনে দলীয় নেতা—কর্মীদের জমায়েত এবং আজিমপুর কবরস্থানে ভাষা শহিদদের কবর জিয়ারত শেষে কেন্দ্রীয় শহিদ মিনার অভিমুখে যাত্রা এবং শহিদদের স্মরণে শ্রদ্ধার্ঘ্য নিবেদন। মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে আগামীকাল ২০ ফেব্রুয়ারি দুপুর ২টায় রমনায় ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট মিলনায়তনে দলের পক্ষ থেকে আলোচনা সভার আয়োজন করা হবে।


তিনি আরও বলেন, ২১ ফেব্রুয়ারি মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে সারাদেশে দলের জেলা/মহানগর/উপজেলা/থানা ও বিভিন্ন ইউনিট কার্যালয়ে সকাল ৬টায় জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলন, প্রভাত ফেরি এবং স্থানীয় শহিদ মিনারে ভাষা শহিদদের স্মরণে শ্রদ্ধার্ঘ্য নিবেদন। ওই দিন দেশব্যাপী দলের বিভিন্ন ইউনিট স্থানীয় সুবিধানুযায়ী ভাষা শহিদদের স্মরণে আলোচনা সভার আয়োজন করবে।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com