৯ মার্চ জাতীয় পার্টির কাউন্সিল: রওশন
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:০২
৯ মার্চ জাতীয় পার্টির কাউন্সিল: রওশন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আগামী ৯ মার্চ কাউন্সিলের তারিখ ঘোষণা করেছেন জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান রওশন এরশাদ। ১৮ ফেব্রুয়ারি, রবিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি।


রওশন এরশাদ বলেন, এখন চরম বিপর্যয়ের মধ্যে পড়েছে জাতীয় পার্টি। এমন অবস্থা থেকে উত্তরণের জন্য এবং জাপাকে আবার সুসংগঠিত করার লক্ষ্যে জাতীয় কাউন্সিল আয়োজনের ঘোষণা দিচ্ছি। নেতাকর্মীদের দাবির পরিপ্রেক্ষিতে আমি পার্টির চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করে আগামী ৯ মার্চ দশম জাতীয় কাউন্সিল আয়োজনের ঘোষণা দিচ্ছি।


তিনি বলেন, জাপার সর্বস্তরের অসংখ্য নেতাকর্মী আমার পাশে দাঁড়িয়েছেন। সুন্দর একটি সম্মেলন উপহার দিয়ে জাতীয় পার্টিতে আবার প্রাণ শক্তি ফিরিয়ে আনতে চাই।


তিনি আরও বলেন, সময়মতো পার্টির জাতীয় সম্মেলনের আয়োজন করা প্রতিটি রাজনৈতিক দলের গণতন্ত্র চর্চার প্রধান ক্ষেত্র। জাপার সম্মেলন আয়োজনের মেয়াদ অনেক আগেই শেষ হয়ে গেছে। এখন জাতীয় সম্মেলন অনুষ্ঠানের যে ঘোষণা দিয়েছি সেই সম্মেলন সফলভাবে সম্পন্ন করার জন্য আমি একটি সম্মেলন বাস্তবায়ন কমিটি গঠন করেছি।


রওশন এরশাদ বলেন, আগামী ৯ মার্চ অনুষ্ঠিতব্য জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলন সম্পন্ন হওয়া পর্যন্ত জাতীয় পার্টির সম্মেলন বাস্তবায়ন কমিটিতে আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন কাজী ফিরোজ রশীদ, কো-আহ্বায়ক থাকবেন সৈয়দ আবু হোসেন বাবলা, যুগ্ম-আহ্বায়ক থাকবেন গোলাম সরোয়ার মিলন, সদস্য সচিব থাকবেন রফিকুল ইসলাম সেন্টু এবং কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করবেন অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা।


এছাড়া জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির মহাসচিব, প্রেসিডিয়াম সদস্য, উপদেষ্টা, ভাইস চেয়ারম্যান, যগ্ম-মহাসচিব, সম্পাদকমন্ডলী, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্যবৃন্দ এবং জেলা কমিটির সভাপতি/আহ্বায়ক, সাধারণ সম্পাদক/সদস্য সচিব-ক্রমানুসারে সম্মেলন বাস্তবায়ন কমিটির সদস্য হিসেবে অন্তর্ভুক্ত থাকবেন।


পরবর্তীতে পার্টির সংগঠনিক বিষয়ে কোনো তথ্য জানার জন্য পার্টির মহাসচিব কাজী মো. মামুনুর রশিদ এবং মিডিয়া সংক্রান্ত কোনো তথ্য জানার জন্য মুখপাত্র সুনীল শুভ রায়ের সঙ্গে সরাসরি যোগাযোগ করার অনুরোধ করেন তিনি।


প্রসঙ্গত, গত ২৮ জানুয়ারি নিজেকে দলের চেয়ারম্যান হিসেবে ঘোষণা দেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ। একই সঙ্গে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের ও মহাসচিব মুজিবুল হক চুন্নুকে দায়িত্ব থেকে অব্যাহতি দেন তিনি।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com