বিএনপি ও এলডিপির ছয় দিনের কর্মসূচি শুরু আজ
প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১১:১৭
বিএনপি ও এলডিপির ছয় দিনের কর্মসূচি শুরু আজ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি ও এলডিপির ছয় দিনের কর্মসূচি আজ মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) থেকে শুরু হচ্ছে। সরকারের পদত্যাগ, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, গ্রেফতার নেতাকর্মীদের মুক্তি এবং ভারত ও মিয়ানমার সীমান্ত-সংলগ্ন বাংলাদেশের অভ্যন্তরে বাংলাদেশি নাগরিক হত্যার প্রতিবাদে ছয় দিনের কর্মসূচি ঘোষণা করেছিল বিএনপি। দলটির এক দিন পর একই কর্মসূচি ঘোষণা করে লিবারেল ডেমোক্র্যাটিক পার্টিও (এলডিপি)।


১১ ফেব্রুয়ারি, রবিবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছিলেন, ১৩ ও ১৪ ফেব্রুয়ারি মঙ্গল ও বুধবার দেশের সব মহানগরে গণসংযোগ ও লিফলেট বিতরণ করবে দলটি।


শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বাংলাদেশ-ভারত সীমান্তে বাংলাদেশিদের হত্যার প্রতিবাদ ও তাদের স্মরণে সব মসজিদে দোয়া মাহফিল হবে।


এছাড়া শনিবার (১৭ ফেব্রুয়ারি) সব জেলা সদরে লিফলেট বিতরণ এবং ১৮ ও ১৯ ফেব্রুয়ারি সব উপজেলা এবং ইউনিয়নে লিফলেট বিতরণ ও গণসংযোগ করা হবে।


অপর দিকে সোমবার (১২ ফেব্রুয়ারি) এক বিবৃতিতে এলডিপির প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ জানান, ১৩ ও ১৪ ফেব্রুয়ারি মঙ্গল ও বুধবার দেশের সব মহানগরে গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি পালন করবে দলটি।


শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বাংলাদেশ-ভারত সীমান্তে বাংলাদেশিদের হত্যার প্রতিবাদ ও তাদের স্মরণে সব মসজিদে দোয়া মাহফিল হবে।


এছাড়া শনিবার (১৭ ফেব্রুয়ারি) সব জেলা সদরে লিফলেট বিতরণ এবং ১৮ ও ১৯ ফেব্রুয়ারি সব উপজেলা ও ইউনিয়নে লিফলেট বিতরণ, গণসংযোগ করবে লিবারেল ডেমোক্র্যাটিক পার্টি-এলডিপি।


সংবাদ বিজ্ঞপ্তিতে নেতাকর্মীদের শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালন করে দেশ রক্ষার আহ্বান জানিয়েছেন এলডিপির শীর্ষ এই নেতা।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com