কুষ্টিয়ায় মাহবুবউল আলম হানিফ
'নির্বাচন গ্রহণযোগ্য কি না, সেটা জনগণ ঠিক করবে'
প্রকাশ : ২১ জানুয়ারি ২০২৪, ১৬:৩৬
'নির্বাচন গ্রহণযোগ্য কি না, সেটা জনগণ ঠিক করবে'
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপির রাজনীতি হারিয়ে গেছে। বিএনপি নামক এ দলটি জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে আজ। জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ না করা ছিল তাদের ভুল সিদ্ধান্ত। নির্বাচন বন্ধ করার জন্য বিভিন্ন কৌশল ব্যবহার করেছে। জনগণ তা প্রতিহত করে নির্বাচনে অংশগ্রহণ করে ভোট দিয়েছে। জয়লাভের পর সরকার গঠন হয়েছে এখন দেশ পরিচালনার কার্যক্রম শুরু হয়েছে। বিএনপি এখন হতাশার মধ্যে দিনযাপন করছে আর ভুলভাল মিথ্যাচার ও গুজব ছড়াচ্ছে।


তিনি আরও বলেন, বিরোধী দল হিসেবে জাতীয় পার্টি আছে, বিরোধী দল হিসেবে দায়িত্ব পালন করবে। নির্বাচন গ্রহণযোগ্য কি না সেটা জনগণ ঠিক করবে। বাংলাদেশের জনগণ উৎসবমুখর পরিবেশে নির্বাচনে অংশগ্রহণ করেছে, ইতিমধ্যে তা গ্রহণযোগ্য হয়েছে এবং আন্তর্জাতিক বিশ্বপরিমণ্ডলে স্বীকৃতি পেয়েছে। তাই নির্বাচন নিয়ে কোনো কথা বলা শুধু মানসিক শান্তি ছাড়া আর কিছু নয়।


২১ জানুয়ারি, রবিবার সকাল ১১টায় কুষ্টিয়া মোহিনী মোহন বিদ্যাপীঠ হাইস্কুল মাঠে রহিমা আফছার স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


হানিফ বলেন, আওয়ামী লীগের দু’পক্ষে নির্বাচন করার ফলে সামাজিক দ্বন্দ্বের সৃষ্টি হয়েছে। তবে তা নিরসনের উদ্যোগ নেওয়া হয়েছে। খুব শীঘ্রই এটা বাস্তবায়িত হবে। আওয়ামী লীগ সরকার উপজেলা নির্বাচন নিয়ে চিন্তা ভাবনা করছে। তফশিল ঘোষণার আগেই একটি চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বলে তিনি উল্লেখ করেন।


এসময় সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, শহর আওয়ামী লীগের সহ-সভাপতি তাইজাল আলী খান, সদর উপজেলার চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ আওয়ামী লীগ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com