ময়মনসিংহ-৩: নৌকা প্রতীকের নিলুফার আনজুম বেসরকারিভাবে জয়ী
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২৪, ১৭:৩৩
ময়মনসিংহ-৩: নৌকা প্রতীকের নিলুফার আনজুম বেসরকারিভাবে জয়ী
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্থগিত হওয়া ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে আওয়ামী লীগ প্রার্থী নিলুফার আনজুম বেসরকারিভাবে জয়ী হয়েছেন। তিনি নৌকা প্রতীকে ৫৪ হাজার ৪৯১ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহা ট্রাক প্রতীকে পেয়েছেন ৫২ হাজার ৫৬৬ ভোট।


১৩ জানুয়ারি, শনিবার গৌরীপুর আসনে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে একটানা চলে বিকাল ৪টা পর্যন্ত। এরপর বিকেল ৫টার দিকে বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করা হয়।


শনিবার ময়মনসিংহ-৩ আসনের মোট ভোট পড়েছে ১৬৭৬ ও বাতিল ভোট ছিল ১৫টি।


নির্বাচন কমিশনের (ইসি) কর্মকর্তারা জানিয়েছেন, ৭ জানুয়ারি অনুষ্ঠিত সাধারণ নির্বাচনের সময় ময়মনসিংহ-৩ আসনের গৌরীপুরে একটি কেন্দ্রে ব্যালট পেপার ছিনতাইসহ বিভিন্ন অনিয়মের কারণে ভোটগ্রহণ বাতিল করে ইসি। সেই কেন্দ্রেই আজ ভোটগ্রহণ হয়েছে।


৭ জানুয়ারির ভোটে ময়মনসিংহ-৩ আসনে নৌকার প্রার্থী নিলুফার আনজুম পপি ৫৩ হাজার ১৯৬ ভোট পেয়েছিলেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহা ট্রাক প্রতীকে পেয়েছিলেন ৫২ হাজার ২১১ ভোট।


গৌরীপুরের ভালুকাপুর উচ্চ বিদ্যালয় নামের ওই কেন্দ্রে মোট ভোটার ৩ হাজার ৩২ জন। আর নিকটতম দুই প্রার্থীর ভোটের ব্যবধান ছিল ৯৮৫। তাই ওই কেন্দ্রে ভোটগ্রহণ করতে হয়েছে ইসিকে।


উল্লেখ্য, ৭ জানুয়ারি নির্বাচনে ৩০০ আসনে ভোটগ্রহণের কথা থাকলেও বৈধ এক প্রার্থীর মৃত্যুর কারণে নওগাঁ-২ আসনে নির্বাচন বাতিল করে ইসি। ভোট হয় ২৯৯ আসনে। ময়মনসিংহ-৩ আসনের ফলাফল ওই একটি কেন্দ্রের অনিয়মের কারণে স্থগিত রাখা হয়। আর পুনঃতফশিল অনুযায়ী নওগাঁ-২ আসনে নির্বাচন হবে ১২ ফেব্রুয়ারি।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com