সরে দাঁড়ালেন জাপার আরও ২ প্রার্থী
প্রকাশ : ০২ জানুয়ারি ২০২৪, ১৮:৩৫
সরে দাঁড়ালেন জাপার আরও ২ প্রার্থী
দিনাজপুর ও গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটের মাঠ থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতীকের দুই প্রার্থী। তারা হলেন- দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) আসনে মো. মাহবুব আলম ও গাজীপুর-৪ (কাপাসিয়া) আসনে বীর মুক্তিযোদ্ধা মো. সামসুদ্দিন খান।


২ জানুয়ারি, মঙ্গলবার স্থানীয়ভাবে সংবাদ সম্মেলন করে ভিন্ন ভিন্ন কারণ দেখিয়ে তারা নির্বাচন থেকে নিজেদের প্রত্যাহার করে নেয়ার ঘোষণা দেন।


দিনাজপুরের বিরল উপজেলা শাখা জাতীয় পার্টির দলীয় কার্যালয়ে লাঙ্গল প্রতীকের প্রার্থী মাহবুব আলম জানান, আসন্ন নির্বাচ‌ন নির‌পেক্ষ হওয়া নি‌য়ে তার সংশয় র‌য়ে‌ছে। তাই তি‌নি নির্বাচনি সব প্রচার-প্রচারণা থে‌কে স‌রে আসার সিদ্ধান্ত নি‌চ্ছেন।


উপজেলা জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট সুধীর চন্দ্র শীল, সাধারণ সম্পাদক আফজাল হোসেন দুলাল, সহ-সভাপতি লোকমান হাকিম, যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, মোসলেম উদ্দীন, সাংগঠনিক সম্পাদক ইলিয়াস খান, সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ মমতাজুল হক, দফতর সম্পাদক ইউপি সদস্য সামিদুর রহমানসহ উপজেলা, ইউনিয়ন ও পৌর শাখা জাতীয় পার্টির নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।


এছাড়া গাজীপুরের কাপাসিয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে জাপা প্রার্থী মো. সামসুদ্দিন খান বলেন, দল আমাকে মনোনয়ন দিয়েছে। কাপাসিয়া আসনে আমি দলীয় লাঙ্গল প্রতীকে নির্বাচন করার প্রস্তুতিও নিয়েছি। বর্তমানে শারীরিক ও পারিবারিক আর্থিক সমস্যার কারণে আমি নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি।


সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এনামুল কবীর, গাজীপুর জেলার জাতীয় যুব সংহতির সদস্য সচিব অ্যাডভোকেট জাকির হোসেন ও জাতীয় ছাত্রসমাজের কেন্দ্রীয় শিক্ষা বিষয়ক সম্পাদক বাদশা আব্দুল্লা প্রমুখ।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com