বিএনপি গুপ্তহত্যার চক্রান্ত করছে : কাদের
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০২৩, ১২:৪৫
বিএনপি গুপ্তহত্যার চক্রান্ত করছে : কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ডিসেম্বর থেকে সরকার পতনের আন্দোলন শুরু করেছিল। এই স্বাভাবিক আন্দোলনে ব্যর্থ হয়ে নাশকতার দিকে গেছে। এমনও খবর পাচ্ছি লন্ডন থেকে বার্তা দেয়া হয়েছে প্রয়োজনে গুপ্তহত্যার পথে তারা যাবে। হয়তো দেখা যাবে কোনো গুরুত্বপূর্ণ নেতা বা প্রার্থীকে লাশ বানানোর চক্রান্ত তাদের আছে। আমরা সবাইকে সতর্ক থাকার আহবান জানাচ্ছি।


৩০ ডিসেম্বর, শনিবার দুপুরে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, বিএনপি নিজেরা নিজেদের অপকর্ম নেতিবাচক রাজনীতির কারণে নিশ্চিহ্ন করেছে। এটার জন্য আর কারো দরকার নেই। বিএনপির অপরাজনীতি তাদের ধ্বংসের জন্য দায়ি হবে, অন্য কারো প্রয়োজন হবে না। বিএনপির অপকর্মই বিএনপিকে গভীর খাদে ফেলে দিবে।


তিনি বলেন, নির্বাচন ঘিরে আওয়ামী লীগ বিতর্কে জড়াবে না। আচরণবিধি সবাইকে মানতে হবে। আচরণবিধি যারা লঙ্ঘন করবে তাদের বিরুদ্ধে নির্বাচন কমিশন যে ব্যবস্থা নিবে সম্পূর্ণভাবে সমর্থন করি এবং করবো। আমরা আমাদের প্রার্থীদের দায়িত্বশীল আচরণ করার আহবান জানাবো।


কাদের বলেন, গণতন্ত্রের বিকাশ ধারা অব্যাহত রাখার জন্য এই নির্বাচন আমাদের করতেই হবে। মুক্তিযুদ্ধ, স্বাধীনতাকে রক্ষা করতে এই নির্বাচনে আমাদের অংশগ্রহণ ও জয়লাভের কোনো বিকল্প নেই। সেই লক্ষ্য নিয়ে আমরা এগিয়ে যাচ্ছি।


কাদের বলেন, বিএনপি খুবই ভয়াবহ পরিকল্পনা নিয়ে এগুচ্ছে। সবকিছু ব্যর্থ হওয়ার পর এখন তারা লিফলেট বিতরণ করছে এবং প্রস্তুতি নিচ্ছে আরো ভয়ঙ্কর কোনো হামলার। গুপ্তহত্যার পথে তারা যাচ্ছে এমন আমরা খবর পাচ্ছি। কাজেই আমরা আমাদের নেতা-কর্মীদের সতর্ক করে দিচ্ছি। তারা যেন সতর্ক পাহারায় থাকে। নির্বাচন আমাদের জন্য চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ আমরা শেখ হাসিনার নেতৃত্বে অতিক্রম করবো ইনশাআল্লাহ।


আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমরা এই চ্যালেঞ্জ অতিক্রম করার জন্য সারা বাংলাদেশের সকল পর্যায়ের নেতা-কর্মীদের যার যার দায়িত্ব পালন এবং সতর্ক থাকার আহবান জানাবো।


তিনি বলেন, জনগণের কাছে আহবান জানাবো যারা গণতন্ত্রকে নির্বাসনে পাঠাতে চায় তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। এই নির্বাচনকে আমরা ব্যর্থ হতে দিব না। নির্বাচন হবে ইনশাআল্লাহ। ৭ জানুয়ারি সারা বাংলাদেশের ভোটার টার্নআউট ভোট কেন্দ্রে থেকে ভোটারদের বিরত রাখতে তারা লাশ বানিয়ে আতঙ্ক সৃষ্টি করতে পারে। আইনশৃঙ্খলা বাহিনাীকে কঠোরভাবে আরো সতর্ক হতে হবে।


এসময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক ও সুজিত রায় নন্দী প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/সোহেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com