আগামী ৭ জানুয়ারি দেশে ভোট বিপ্লব ঘটবে: নাসিম চৌধুরী
প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০২৩, ১৭:৪৯
আগামী ৭ জানুয়ারি দেশে ভোট বিপ্লব ঘটবে: নাসিম চৌধুরী
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেনী-১ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেছেন, ত্রিশ বছর আপনাদের জন্য কাজ করেছি। এলাকার উন্নয়নের পাশাপাশি স্কুল, কলেজ, মাদরাসা ও মসজিদ নির্মাণ করেছি। কখনো কিছু চাইতে আসিনি। এবার আপনাদের পরামর্শে প্রার্থী হয়েছি। আপনারা ভোট দিলে এমপি হয়ে আপনাদের জন্য কাজ করবো। আগামী ৭ জানুয়ারি দেশে ভোট বিপ্লব ঘটবে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের পরিকল্পনার কারণে ৭ জানুয়ারি নির্বাচনের মধ্য দিয়ে সব ষড়যন্ত্র নস্যাৎ হয়ে যাবে।


২৯ ডিসেম্বর, শুক্রবার দিনব্যাপি পরশুরাম পৌরসভা ও উপজেলার বিভিন্ন স্থানে নির্বাচনি পথসভায় তিনি এসব কথা বলেন।


সকালে গুথুমা থেকে শুরু করে পৌরসভা ৯টি ওয়ার্ডে গণসংযোগ করেন তিনি। বিকালে বক্সমাহমুদ, মির্জানগর ও চিথলিয়ায় গণসংযোগ করেন।


নাসিম চৌধুরী বলেন, শেখ হাসিনা সরকার পুনরায় রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পেলে দেশের অর্থনীতি অনন্য উচ্চতায় পৌঁছে যাবে। নির্বাচন বর্জন করে কোনো কিছু অর্জন হবে না।


তিনি বলেন, দেশের উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির দিক বিবেচনা করে দলমত নির্বিশেষে আগামী ৭ জানুয়ারি ভোটকেন্দ্রে গিয়ে নির্ভয়ে নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিবেন। আমাকে নৌকা প্রতীকে বিপুল ভোটে নির্বাচিত করলে প্রধানমন্ত্রীর নিকট থেকে অধিক বরাদ্দ এনে এলাকার সার্বিক উন্নয়ন করতে পারবো।


এ সময় ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল বাশার মজুমদার তপন, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মনজুরুল আলম শাহীন, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এছাড়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ক্লাব, মুক্তিযোদ্ধা সংসদ ও কেন্দ্রীয় ছাত্রলীগ নেতারা নাসিম চৌধুরীর পক্ষে নৌকায় ভোট চেয়ে গণসংযোগ করেন।


বিবার্তা/মনির/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com