রাজনীতি
মানুষের ভোটের অধিকার হরণ করা যাবে না : স্বাস্থ্যমন্ত্রী
প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০২৩, ১৮:৪৩
মানুষের ভোটের অধিকার হরণ করা যাবে না : স্বাস্থ্যমন্ত্রী
মানিকগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মানিকগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বিএনপি নির্বাচনে এলে খেলাটা আরও ভালো হত। বিভিন্ন দলে অনেকেই নির্বাচনে অংশ নিয়েছেন। আমি মনে করি নির্বাচন সুষ্ঠু সুন্দর ও ভালো হবে। ভোটের দিন ভোটারদের উপস্থিতিও ভালো হবে। কাজেই মানুষের ভোটের অধিকার থেকে ঠেকিয়ে রাখা যাবে না। মানুষের ভোটের অধিকার হরণ করা যাবে না।


২৭ ডিসেম্বর, বুধবার বেলা সাড়ে ১২টার দিকে জেলা শহরের শহীদ রফিক সড়কে নেতাকর্মীদের নিয়ে নির্বাচনি প্রচারণায় সাংবাদিকদের দেওয়া সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, আমরা তো আহ্বান করছি, পাঁচ বছর পর ভোট হবে। এটা আমাদের সাংবিধানিক নিয়ম এবং জনগণও এটা চায়। নির্বাচন কারা আসলো, আর কোন দল আসলো না সেটা তাদের ব্যাপার। গণতন্ত্রকে সুসংগঠিত করতে হলে সব দলকেই নির্বাচনে অংশ নিতে হবে। কেউ (বিএনপি) যদি নির্বাচনে না আসে, সেই জায়গা অন্য কেউ পূরণ করে ফেলে। জায়গা কখনও খালি থাকে না।


তিনি আরও বলেন, আমি কোনো প্রার্থীকেই খাটো করে দেখছি না। ভোটের মাঠে সকলেই তাদের নির্বাচনি প্রচারণা করছেন। বিএনপি নির্বাচনে আসলে যে কাজটি আমরা করতাম। আমরা এখনও সেই কাজটি করছি।


তিনি বলেন, আমাদের বিরোধীরা নির্বাচনে আসছে না। তারা জ্বালাও পোড়াও নিয়ে ব্যস্ত আছে। দেশি-বিদেশি ষড়যন্ত্র থাকলেও সকল ষড়যন্ত্র মোকাবিলা করে জনগণ নৌকায় ভোট দিয়ে আবারও আওয়ামী লীগের জয় হবে। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবে এবং সরকার গঠন করবে।


এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহিউদ্দিন, সহসভাপতি অ্যাড. আব্দুল মজিদ ফোটো, পৌর মেয়র মো. রমজান আলী ও যুগ্ম সম্পাদক সুলতানুল আজমসহ জেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com