বা‌স-ট্রেনে আগুন দি‌য়ে মানু‌ষে‌র মন জয় করা যায় না: সোহাগ
প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০২৩, ১৯:৫১
বা‌স-ট্রেনে আগুন দি‌য়ে মানু‌ষে‌র মন জয় করা যায় না: সোহাগ
বাগেরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বা‌গেরহাট-৪ (‌মো‌রেলগঞ্জ-শরণ‌খোলা) আস‌নে আওয়ামী লীগ ম‌নোনীত সংসদ সদস্য প্রার্থী ও কেন্দ্রীয় ছাত্রলী‌গের সা‌বেক সভাপ‌তি এইচ এম ব‌দিউজ্জামান সোহাগ বলে‌ছেন, বা‌সে, ট্রেনে আগুন দি‌য়ে মানু‌ষের মন জয় করা যায় না। দে‌শের উন্নয়ন করা যায় না। আজ‌কে ‌স্বাধীনতা বি‌রোধী বিএন‌পি-জামায়ত জোট ভোট বানচা‌লের ষড়যন্ত্র কর‌ছে কিন্তু এ দে‌শের জনগণ সেটা মান‌বে না এবং হ‌তেও দে‌বে না। উন্নয়‌নের স্বার্থে জনগণ ঐক্যবদ্ধ হ‌য়ে সকল ষড়যন্ত্র প্রতিহত কর‌বে। সক‌লের অংশগ্রহ‌ণে ৭ জানুয়ারি নির্বাচন হ‌বে উৎসব মুখর।


২৩ ডি‌সেম্বর, শ‌নিবার দুপু‌রে মো‌রেণগঞ্জ উপ‌জেলার সদর ইউ‌নিয়‌নে এক নির্বাচনি পথসভায় তি‌নি এসব কথা ব‌লেন।


সোহাগ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়ে আ‌ছে একমাত্র সরকারের উন্নয়নের ধারাবাহিকতার জন্য। আজ পদ্মাসেতু বিশ্বে মেগা স্ট্রাকচার হিসেবে বাংলাদেশকে নতুন করে পরিচয় করে দিয়েছে। শুধু তাই না এমন অনেক মেগা প্রজেক্ট আছে আওয়ামী লীগ সরকার করেছেন যা আমরা আজ থেকে ২০ বছর আগেও চিন্তা করিনি।


তি‌নি ব‌লেন, দেশবিরোধী বিএনপি ও তাদের দোসররা যতই ষড়যন্ত্র করুক না কেন কোন লাভ হ‌বে না। সকল ষড়যন্ত্রকে উ‌পেক্ষা ক‌রে আগামী ৭ জানুয়া‌রি দলমত নি‌র্বিশে‌ষে ঐক্যবদ্ধ হ‌য়ে সবাই নৌকা মার্কায় ভোট দি‌বেন এবং জন‌নেত্রী শেখ হা‌সিনার হাত‌কে শ‌ক্তিশালী কর‌বেন।


‌মো‌রেলগঞ্জ সদর ইউ‌নিয়ন প‌রিষ‌দের সা‌বেক চেয়ারম্যান নির্বাচন প‌রিচালনা ক‌মি‌টির আহ্বায়ক মাহামুদ আলী হাওলাদা‌রের সভাপ‌তি‌ত্বে ও উপ‌জেলা ছাত্রলী‌গের সা‌বেক সভাপ‌তি ওবায়দুল ইসলা‌মের সঞ্চালনায় পথসভায় উপ‌জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, সহ-সভাপ‌তি বীর মু‌ক্তি‌যোদ্ধা লিয়াকত আলী খান, অধ্যক্ষ শাহাবু‌দ্দিন তালুকদার, আওয়ামী লীগ নেতা আব্দুল হাই খান, উপ‌জেলা যুবলী‌গের আহ্বায়ক মোজা‌ম্মেল হক মোজাম, যুগ্ম আহ্বায়ক তা‌জিনুর রহমান পলাশ, যুবলীগ নেতা খান হা‌সিবুর রহমান, মো. রা‌সেল হাওলাদার প্রমুখ বক্তব্য রাখেন।


বিবার্তা/রাজু/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com