বিএনপির হত্যার রাজনীতি আর বাংলাদেশে চলবে না: শেখ সেলিম
প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০২৩, ১৮:৪৫
বিএনপির হত্যার রাজনীতি আর বাংলাদেশে চলবে না: শেখ সেলিম
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করে বিএনপি হত্যার গণতন্ত্রের কথা বলছে। বাংলাদেশে আর তাদের হত্যার রাজনীতি চলবে না।


২৩ ডিসেম্বর, শনিবার গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার হাতিয়াড়া উচ্চ বিদ্যালয় মাঠে হাতিয়ারা, পুইশুর ও সিংগা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত গোপালগঞ্জ ২ আসনে নৌকার পক্ষে নির্বাচনী জনসভায় এ কথা বলেন।


কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোক্তার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, গোপালগঞ্জ জেলা আওয়ামী সাধারণ সম্পাদক জি এম শাহাবুদ্দিন আজম, সহ সভাপতি রনজিৎ কুমার গামা, যুগ্ম সাধারণ সম্পাদক কাশিয়ানী উপজেলা চেয়ারম্যান সুব্রত ঠাকুর, যুগ্ম সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান লিটন, আইন বিষয়ক সম্পাদক এম জুলকদর রহমান, গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: আবু সিদ্দিক সিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান নিরুন্নাহার ইউসুফ, হাতিয়ারা ইউনিয়নের চেয়ারম্যান দেবদুলাল বিশ্বাস, দুর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান নাজিব আহম্মেদ, রঘুনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান শেখ মঞ্জুর, গোপালগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রাজ উপস্থিত ছিলেন।


তিনি বলেন, বিএনপির রাজনীতি হচ্ছে গণ হত্যার রাজনীতি। ট্রেনে আগুন দিয়ে মানুষ মারার রাজনীতি। এই খুনি ও সাম্প্রদায়িকদের গণতন্ত্র বাংলাদেশে আর হবে না।


তিনি বিএনপির উদ্দেশ্য বলেন, তোমরা ইলেকশন করো বা না করো বাংলাদেশে সংবিধান মেনেই নির্বাচন হবে। মঈনুদ্দিন ফখরুদ্দিন, ইয়াজ উদ্দিনের সরকার আর কখনো বাংলার মাটিতে আসবে না বলেও তিনি মন্তব্য করেন।


শেখ সেলিম বলেন, বিএনপির নির্বাচন হল গণহত্যার নির্বাচন। বিদেশিরা বলছে বিএনপি একটি সন্ত্রাসী দল। তাদের নেতা দাউদ ইব্রাহিমের সঙ্গে মিটিং করে।


শেখ সেলিম আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে এবার আওয়ামী লীগকে নির্বাচিত করতে হবে। আওয়ামী লীগ ছাড়া এ দেশের মানুষ ভাগ্য পরিবর্তন হবে না। বিএনপির উদ্দেশ্য করে শেখ সেলিম বলেন, তারা পদ্মা সেতুর বিরোধিতা করেছিলো, এখন তারা পদ্মা সেতুতে চলে, তাদের লজ্জা হওয়া উচিত।


তিনি বলেন, শুধু পদ্মা সেতু না, শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে। আর বিএনপি হত্যা খুন ও আগুন সন্ত্রাস নিয়ে আছে। মানুষ হত্যা কেউ ক্ষমতায় থাকতে পারে না, জনগণ সেটা প্রমাণ করেছে।


পরে তিনি হাতিয়ারা, পুইশুর ও সিংগা ইউনিয়ন আওয়ামী লীগকে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান।


বিবার্তা /সঞ্জয়/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com