কুষ্টিয়ার উন্নয়ন ও শান্তির জন্য নৌকার বিকল্প নেই: হানিফ
প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০২৩, ১৩:৪২
কুষ্টিয়ার উন্নয়ন ও শান্তির জন্য নৌকার বিকল্প নেই: হানিফ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার উন্নয়ন ও শান্তির জন্য নৌকার বিকল্প নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি।


তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর দেশ উন্নত অগ্রযাত্রায় এগিয়ে গেছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং দেশের উন্নয়ন-অগ্রগতির ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই।


২৩ ডিসেম্বর, শনিবার দুপুরে কুষ্টিয়ার ঝাউদিয়া ইউনিয়নে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে আয়োজিত নির্বাচনি পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


মাহবুউল আলম হানিফ বলেন, আমাদের (আওয়ামী লীগ) কারণে এলাকার কারো ক্ষতি হয়েছে এরকম কেউ বলতে পারবে না। যদি এরকম করে কেউ বলতে পারে সেক্ষেত্রে আমি রাজনীতি থেকে চলে যাবো। রাজনীতি করার দরকার নাই। কারণ আমার রাজনীতি করার লক্ষ্যই হচ্ছে দেশের উন্নয়ন করা, জনগণের কল্যাণ করা। শান্তি প্রতিষ্ঠা করা, সেটাই লক্ষ্য। সেটা যদি আমি করতে না পারি তাহলে রাজনীতি করে লাভ কি। সেই ব্রত নিয়ে আমি চলি।


তিনি বলেন, আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর আমার লক্ষ্য ছিল কুষ্টিয়ার উন্নয়ন করা ও সন্ত্রাস নির্মূল করা। সন্ত্রাস নির্মূল হয়েছে। কিছু ছিটেফোঁটা থাকলে আগামী দিনে তাও নির্মূল হয়ে যাবে।


হানিফ বলেন, উন্নত কুষ্টিয়া গড়ার যে স্বপ্ন ছিল তা এখনো পরিপূর্ণ হয়নি। এখনো ৬-৭টি প্রকল্প পাইপলাইনে আছে। এগুলোর বাস্তবায়ন হলে আগামী চার-পাঁচ বছরে কুষ্টিয়ার চেহারা ভিন্ন হয়ে যাবে।


আওয়ামী লীগের এই সিনিয়র নেতা বলেন, আমার ওপর আস্থা রেখে আপনারা আমাকে সংসদ সদস্য বানিয়েছিলেন। আমি সেই আস্থার প্রতিদান দেয়ার চেষ্টা করেছি। অবহেলিত কুষ্টিয়াকে এগিয়ে নেয়ার চেষ্টা করেছি। কুষ্টিয়াকে দেশের মধ্যে উন্নত ও শান্তির জেলা হিসেবে প্রতিষ্ঠিত করার লক্ষ্যে কাজ করছি।


তিনি বলেন, বিএনপি-জামায়াতসহ কয়েকটি দল নির্বাচনে অংশ নেয়নি। তাদের সংগঠন আছে, কর্মী আছে। তাদের রাজনীতি করার লক্ষ্যও যদি জনকল্যাণ ও উন্নয়ন হয়। তাহলে এলাকার উন্নয়নের জন্য তাদের দলের নেতা-কর্মীরা দল-মত নির্বিশেষে কেন ভোট দিতে পারবেন না।


হানিফ বলেন, উন্নত, আধুনিক কুষ্টিয়া গড়তে সকলের সহযোগিতা প্রয়োজন। সকলের সহযোগিতা পেলে কুষ্টিয়ার চিত্র বদলে যাবে।


বিবার্তা/সোহেল/এসবি/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com