কুষ্টিয়ায় মাহবুবউল আলম হানিফ
'বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধ না করলে বিলুপ্ত হয়ে যাবে'
প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০২৩, ১৩:৪০
'বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধ না করলে বিলুপ্ত হয়ে যাবে'
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি এখন আর রাজনৈতিক দল নেই, সন্ত্রাসী দলে পরিণত হয়েছে। তাদের কথাবার্তায় দেশবাসী এখন মাথা ঘামাচ্ছেন না। নির্বাচন কমিশন যে সিদ্ধান্ত নিয়েছে সেটা সঠিক ও সময়পযোগী সিদ্ধান্ত নিয়েছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী সঠিক নিয়মে হবে।


১৫ ডিসেম্বর, শুক্রবার সকাল সাড়ে ১০টায় কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আগামীর আহবানে স্বনির্ভর পরিবেশ বান্ধব দেশ গড়ার প্রত্যয় নিয়ে বিক্রয় প্রতিনিধির সাথে মতবিনিময় সভায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, বর্তমানে বিএনপির কোনো নেতা নেই। তারেক রহমানের রাজনীতির বিষয়ে কোনো অভিজ্ঞতা নেই এবং রাজনীতির সাথে জড়িত ছিল না। তার মা বেগম খালেদা জিয়া যখন বাংলাদেশে প্রধানমন্ত্রী ছিলেন তখন তিনি রাষ্ট্রকে অপব্যবহার করে দেশে সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়েছে। এসব কর্মকাণ্ডে তার বিরুদ্ধে দুর্নীতির মামলা হয়েছে এবং তিনি একজন দণ্ডপ্রাপ্ত পলাতক আসামি। এরকম সন্ত্রাসীর কথায় দেশে নির্বাচন বানচাল করার জন্য বাস, ট্রাক ও ট্রেনে আগুন দিয়ে নাশকতা করে দেশের সম্পদ ও দেশের মানুষের সম্পদ নষ্ট করা হচ্ছে। বিএনপি নামক দলটিকে জনগণের উচিত প্রতিহত করা। তাহলেই আস্তে আস্তে বিএনপি বিলুপ্ত হয়ে যাবে।


অপর এক প্রশ্নের জবাবে হানিফ আরো বলেন, বিএনপির ট্রেনের লাইন কেটে নাশকতা করাসহ চোরাগুপ্তা হামলাকারীর বিরুদ্ধে কঠোরভাবে পদক্ষেপ নেওয়া হচ্ছে। তাদেরকে শীঘ্রই আইনের আওতায় আনা হবে এবং এর দায় বিএনপিকে নিতে হবে।


তিনি বলেন, বর্তমানে বিএনপি মুক্তিযুদ্ধের চেতনার সাথে নাই, আছে জামায়াতের সাথে। বাংলাদেশ পরিবেশক সমিতির সহ-সভাপতি অজয় সুরেকার সভাপতিত্বে মতবিনিময় সভায় জেলা নাগরিক কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. সেলিম তোহা সহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও আমস্ত্রিত সুধীজন উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com