শেরপুরে ৩টি আসনে মনোনয়ন বাতিল ৬
প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২৩, ১৫:৫৯
শেরপুরে ৩টি আসনে মনোনয়ন বাতিল ৬
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের শেরপুর জেলার ৩টি আসনের মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে জেলা জাপা সভাপতিসহ ৬ জনের মনোনয়নপত্র বাতিল হয়েছে।


৪ ডিসেম্বর, সোমবার জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে জেলার ৩টি আসনের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে এ তথ্য পাওয়া গেছে।


যাচাই-বাছাইয়ে শেরপুর-১ (সদর) আসনের জাতীয় পাটির মনোনীত প্রার্থী ও জেলা জাপা সভাপতি মো. ইলিয়াস উদ্দিন এবং স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা মোখলেছুর রহমান, শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ি) আসনের তৃণমূল বিএনপির মনোনীত প্রার্থী জায়েদুল রশিদ শ্যামল এবং শেরপুর-৩ (শ্রীবর্দী-ঝিনাইগাতি) আসনে স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান রাজা, এইচএম ইকবাল হুসাইন অন্তর এবং মোহসিনুল বারী রুমীর মনোনয়নপত্র বাতিল হয়েছে।


জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. আব্দুল্লাহ আল খায়রুম এ তথ্য জানিয়েছে। এ সময় মনোনয়নপত্র দাখিলকারী বিভিন্ন দলীয় ও স্বতন্ত্র প্রার্থী উপস্থিত ছিলেন।


তবে তারা পরবর্তীতে আপিল করতে পারবে বলে জানা গেছে।


উল্লেখ্য, জেলার ৩টি আসন থেকে এবার আওয়ামী লীগ, জাতীয় পার্টি, বিএনএ, জাকের পার্টি, সুপ্রিম পার্টি, কৃষক শ্রমিক জনতা লীগ, তৃণমূল বিএনপি ও স্বতন্ত্র থেকে ২২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছিলেন।


বিবার্তা/মনির/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com