কুষ্টিয়ার ৪টি আসনে ১৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল
প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২৩, ১৫:১৯
কুষ্টিয়ার ৪টি আসনে ১৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়া জন্য মনোনয়ন দাখিলকারী ১৭জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। ৪ ডিসেম্বর, সোমবার বেলা ১১টায় কুষ্টিয়া জেলা প্রশাসকের সভাকক্ষে অনুষ্ঠিত মনোনয়ন যাচাই বাছাই শেষে ৪টি সংসদীয় আসনের বিভিন্ন রাজনৈতিক দল ও স্বতন্ত্র প্রার্থীদের মনোনয়ন বাতিল করা হয়।


ঋণ খেলাপি, এক শতাংশ ভোটারের স্বাক্ষর না মেলা ও শিক্ষাগত যোগ্যতার সনদ দাখিল না করাসহ বিভিন্ন কারণে প্রার্থীদের মনোনয়নপত্র বাতিল করেন কুষ্টিয়া জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. এহেতেশাম রেজা।


এরমধ্যে কুষ্টিয়া-১ আসনে ৪জন, কুষ্টিয়া-২ আসনে ৬জন, কুষ্টিয়া-৩ (সদর) আসনে ৪জন এবং কুষ্টিয়া-৪ আসনে ৩জন।


মনোনয়ন বাতিল হওয়া প্রার্থীদের মধ্যে রয়েছেন, কুষ্টিয়া-১ দৌলতপুর আসনে স্বতন্ত্র প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান ফিরোজ আল মামুন, এনপিপি’র প্রার্থী ফজলুল হক, স্বতন্ত্র প্রার্থী ফারুক হোসেন ও স্বতন্ত্র প্রার্থী নাজমুল হুদা।


কুষ্টিয়া-২ (ভেড়ামারা-মিরপুর) আসনে এনপিপি’র প্রার্থী শাহেদুজ্জামান, সাম্যবাদী দলের প্রার্থী আনোয়ার হোসেন, স্বতন্ত্র প্রার্থী শরিফুজ্জামান নবাব, স্বতন্ত্র প্রার্থী ইফতেখার মাহমুদ, বিএনএম’র প্রার্থী শেখ আরিফুর রহমান ও স্বতন্ত্র প্রার্থী সৈয়দ কামরুল আরিফিন।


কুষ্টিয়া-৩ সদর আসনে তরিকত ফেডারেশনের প্রার্থী মেহেদী হাসান রিজভি, স্বতন্ত্র প্রার্থী রাকিবুজ্জামান, জাতীয় পার্টির (এরশাদ) প্রার্থী নাফিজ আহমেদ খান টিটু ও বিএনএম’র প্রার্থী মোস্তফা কামাল।


কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনে স্বতন্ত্র প্রার্থী নৈশ প্রহরী খাইরুল ইসলাম, জাকের পার্টির প্রার্থী ফারুক হোসেন ও স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ দলীয় সাবেক এমপি আব্দুর রউফ।


বিবার্তা/শরিফুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com