রাজনীতি
রেজা কিবরিয়ার অনুসারীদের ওপর নুরের কর্মীদের হামলা
প্রকাশ : ২৫ নভেম্বর ২০২৩, ০০:৫৫
রেজা কিবরিয়ার অনুসারীদের ওপর নুরের কর্মীদের হামলা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গণঅধিকার পরিষদের ড. রেজা কিবরিয়াপন্থীদের ওপর নুরুল হক নুরের অনুসারীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে।


শুক্রবার (২৪ নভেম্বর) রাতে সংগঠনটির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই অভিযোগ করা হয়।


রেজাপন্থীদের অভিযোগ, শুক্রবার সন্ধ্যায় পল্টন এলাকায় যুব অধিকার পরিষদের নবগঠিত কমিটি আয়োজিত তফসিল বাতিল ও তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠার দাবিতে মিছিলে এ হামলা করা হয়। এ সময় গণঅধিকার পরিষদের যুগ্ম সদস্য সচিব ও যুব অধিকার পরিষদের প্রতিষ্ঠাতা আহ্বায়ক আতাউল্লাহকে নুরের ক্যাডার ও যুব অধিকার পরিষদের বহিষ্কৃত সাধারণ সম্পাদক নাদিম হাসান আহত করেছেন- এমন অভিযোগ করেছেন আহত গণঅধিকার পরিষদের যুগ্ম সদস্য সচিব আতাউল্লাহ, তারেক রহমান ও ছাত্র অধিকার পরিষদের সদস্য সচিব মুনতাসীর মামুন।


গণঅধিকার পরিষদের ভারপ্রাপ্ত সদস্য সচিব ফারুক হাসান অভিযোগ করে বলেন, গণঅধিকার পরিষদের যুগ্ম সদস্য সচিব তারেক রহমান, ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক মুনতাসির মাহমুদসহ অন্তত ১০ জন নেতাকর্মীকে পিটিয়ে আহত করেছে নুরের বাহিনী।


এই নেতা বলেন, এই নুর আগে ছাত্রলীগের ক্যাডার ছিল, তার স্বভাব এখনো পরিবর্তন হয়নি। আমরা এই হামলার আইনগত ও রাজনৈতিক মোকাবিলা করব।


আহত গণঅধিকার পরিষদের যুগ সদস্য সচিব তারেক রহমান বলেন, নুর ও রাশেদের নেতৃত্বে এই হামলায় অংশ নেন যুব অধিকার পরিষদের সাবেক সভাপতি মনজুর মোর্শেদ, সাবেক সাংগঠনিক সম্পাদক মুন্তাজুল ইসলাম, সহসভাপতি প্লাবন আহমেদ, অর্থ সম্পাদক মাহবুবুর রহমানসহ অন্তত ২৫ জন।


অপরদিকে অভিযোগ অস্বীকার করে গণঅধিকার পরিষদের নুর অংশের সাধারণ সম্পাদক রাশেদ খান বলেন, এ অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। আমি আজকে সারাদিন পরিবারকে সময় দিয়েছি। এখনো সময় দিচ্ছি। তেমন কোথাও বের হইনি। এসব অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com