যাদের গ্রহণযোগ্যতা কম তাদের মনোনয়ন দেয়া হচ্ছে না: কাদের
প্রকাশ : ২৪ নভেম্বর ২০২৩, ১৭:২৫
যাদের গ্রহণযোগ্যতা কম তাদের মনোনয়ন দেয়া হচ্ছে না: কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

এলাকায় যাদের গ্রহণযোগ্যতা, জনপ্রিয়তা কম তাদের মনোনয়ন দেয়া হচ্ছে না বলে জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, যারা জিততে পারবেন তাদের আমরা বাদ দেইনি। যাদের জেতার সম্ভাবনা বেশি পুরুষ হোক বা নারী তাকে মনোনয়ন দেয়া হবে।


২৪ নভেম্বর, শুক্রবার বিকেল সাড়ে ৪টায় ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, বিএনপি আসবে না এ কথা উড়িয়ে দেয়া যায় না। বিএনপি নির্বাচনে আসার এখনো সুযোগ আছে। হয়তো দলগতভাবে না আসতে পারে। কিন্তু তাদের ভেতর থেকে প্রার্থী হিসেবে অনেকেই অংশ নেয়ার প্রস্তুত হচ্ছেন। আমাদের কাছে এমন খবর আছে।


কাদের বলেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে দেশের অর্থনীতিকে ধ্বংস করার জন্য নেমেছে। চোরাগোপ্তা হামলা চলছে। গাড়ি পোড়াচ্ছে। এসব অপকর্ম তারা করছে। এসব কতক্ষণ চালাবে। চোরাগোপ্তা হামলা করে নির্বাচন ভণ্ডুল করা যাবে না।


গত অক্টোবর মাসের শেষে বাংলাদেশের বিরোধী দলের সদস্যদের সঙ্গে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস বৈঠক করেন। বৈঠকে তিনি সরকারবিরোধী র‌্যালি করার পরিকল্পনা নিয়ে আলোচনা করেছেন বলে মন্তব্য করেছেন রাশিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র মারিয়া যাখারোভা। বিষয়ে জানতে চাইলে কাদের বলেন, আমাদের দেশের নির্বাচনের ব্যাপারে বর্হিশক্তির কারো মন্তব্য আমরা স্বাগত জানাচ্ছি না। আমাদের ইলেকশনকে কেন্দ্র করে শক্তিধর দেশ একে অপরকে মন্তব্য করবে আমরা এর সাথে শরিক হতে চাই না।


কাদের বলেন, আজকে আরো দুটি বিভাগে আওয়ামী লীগের মনোনয়প্রত্যাশী চূড়ান্ত করা হয়েছে। আমরা একসঙ্গে তালিকা প্রকাশ করবো।


এর আগে বৃহস্পতিবার রাজশাহী ও রংপুর বিভাগের মনোনয়ন চূড়ান্ত করেছে দলটি।


বিবার্তা/সোহেল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com