গণতান্ত্রিক শাসন ব্যবস্থাকে বিপন্ন করতে চায় বিএনপি: নাছিম
প্রকাশ : ২৪ নভেম্বর ২০২৩, ১৫:৩১
গণতান্ত্রিক শাসন ব্যবস্থাকে বিপন্ন করতে চায় বিএনপি: নাছিম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি নির্বাচন বানচাল করে গণতন্ত্রকে ধ্বংস করতে চায়- এমন অভিযোগ করে আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বাহাউদ্দিন নাছিম বলেছেন, গণতান্ত্রিক শাসন ব্যবস্থাকে বিপন্ন করতে চায় তারা।


শুক্রবার (২৪ নভেম্বর) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে এক অনুষ্ঠানে অংশ নিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম এ অভিযোগ করেন।


তিনি বলেন, নির্বাচন বানচাল করে বিএনপি-জামায়াত গণতন্ত্রকে ধ্বংস করতে চায়। গণতান্ত্রিক শাসন ব্যবস্থাকে বিপন্ন করতে চায় তারা। এরা দেশের কল্যাণের পথে হাঁটে না, দেশের কথাও চিন্তা করে না।


সব ষড়যন্ত্র ছাপিয়ে সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন হবে জানিয়ে নাছিম বলেন, শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশকে এগিয়ে নিতে চায় আওয়ামী লীগ। তার বিকল্প বাংলাদেশ এখনও তৈরি হয়নি।


অনুষ্ঠানে দলের সভাপতিমন্ডলীর সদস্য মতিয়া চৌধুরী বলেন,
একসময় স্বৈরশাসকের বিরুদ্ধে লড়াই করেছে আওয়ামী লীগ। এখন গণতান্ত্রিক মূল্যবোধের জন্য আওয়ামী লীগকে লড়াই করতে হচ্ছে। জনগণের ভাগ্য উন্নয়নে প্রতিশ্রুতিবদ্ধ আওয়ামী লীগ।


তাই সাম্প্রদায়িক রাজনীতিতে বিশ্বাস করা বিএনপিকে বর্জনের ডাক দিয়ে তিনি বলেন, এরা সাম্প্রদায়িক রীতি-নীতির ভিতর দিয়ে নিজেদেরকে আবদ্ধ করে রেখেছেন। এ অপশক্তির হাত থেকে বাংলাদেশকে রক্ষা করতে সকলকে এগিয়ে আসতে হবে।


এ সময় নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিতে দেশবাসীর প্রতি আহ্বান জানান দলটির জ্যেষ্ঠ নেতারা।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com