প্রথমদিনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিলেন ১০৬৪ জন
প্রকাশ : ১৮ নভেম্বর ২০২৩, ১৭:৩৮
প্রথমদিনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিলেন ১০৬৪ জন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে নির্বাচনে অংশগ্রহণের জন্য প্রথমদিনে দলটির ১০৬৪ নেতা মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এর মধ্যে অনলাইনে সংগ্রহ করেছেন ১৪ জন। সরাসরি মনোনয়ন ফরম সংগ্রহে আয় হয়েছে ৫ কোটি ২৫ লাখ টাকা।


১৭ নভেম্বর, শনিবার সকাল ১০ টায় ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ দলীয় মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম উদ্বোধন করেন দলের সভাপতি শেখ হাসিনা। পরে দলীয় প্রধানের পক্ষে গোপালগঞ্জ-৩ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক। এরপর ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের জন্য উন্মুক্ত করা হয়।


এরপর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ শতাধিক নেতা বিভিন্ন আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশীরা আওয়ামী লীগের মনোনয়ন ফরম কেনেন।


শনিবার বিকেল চারটা পর্যন্ত ঢাকা বিভাগে ২১৩টি, চট্রগ্রাম বিভাগে ১৯১টি, ময়মনসিংহ বিভাগে ১০৫টি, সিলেট বিভাগে ৫৫ টি, খুলনা বিভাগে ১২৫টি, বরিশাল বিভাগে ৭৫টি, রংপুর বিভাগে ১০৯টি ও রাজশাহী বিভাগে ১৬৯টি দলীয় মনোনয়ন ফরম বিক্রি হয়েছে।


এ বছর প্রতিটি মনোনয়ন ফরমের দাম নির্ধারণ করা হয়েছে ৫০ হাজার টাকা। আগামী মঙ্গলবার বিকাল চারটা পর্যন্ত দলীয় মনোনয়ন ফরম বিক্রি ও জমা নেয়া হবে।


বিবার্তা/সোহেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com