রাজধানীতে অবরোধের প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল
প্রকাশ : ১৩ নভেম্বর ২০২৩, ১৭:১৭
রাজধানীতে অবরোধের প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি'র দেওয়া অবরোধের নামে আগুন সন্ত্রাসের প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করেছে স্বেচ্ছাসেবক লীগ।


১৩ নভেম্বর, সোমবার সকাল থেকে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করে সংগঠনটির নেতা-কর্মীরা। আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু অবরোধ কর্মসূচির নেতৃত্ব দেন।


আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরা সকাল সাড়ে ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত অবস্থান কর্মসূচি পালন করেন। দুপুর সাড় ১২ টায় গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও আফজালুর রহমান বাবু'র নেতৃত্বে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সন্ত্রাস বিরোধী শান্তি মিছিল বের হয়। মিছিলটি বঙ্গবন্ধু এভিনিউ থেকে বের হয়ে জিরো পয়েন্ট হয়ে পুনরায় বঙ্গবন্ধু এভিনিউ দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।


মিছিলে অংশ নেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মুজিবুর রহমান স্বপন, আব্দুল আলীম বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি কামরুল হাসান রিপন, ঢাকা মহা নগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইসহাক মিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক ওবায়দুল হক খান, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বিটু, দফতর সম্পাদক আজিজুল হক আজিজ, প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাদক আনোয়ার পারভেজ টিংকু, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল ইসলাম, তথ্য ও গবেষণা সম্পাদক আবুল কালাম আজাদ, ত্রাণ সম্পাদক শফিকুর রহমান শফিক, প্রশিক্ষণ ও কর্মশালা সম্পাদক সুমন জাহিদ, মহিলা সম্পাদক অ্যাড. সালমা হাই টুনী, অ্যাড. মানবাধিকার সম্পাদক শাহিনউল ইসলাম, বন ও পরিবেশ সম্পাদক আহম্মদ উল্লাহ জুয়েল, মানবসম্পদ সম্পাদনা অ্যাড. এম জুয়েল আহম্মেদ, প্রকৌশলী কোবাদ হোসেন, সুমন জাহিদ, এম এ হান্নান, অ্যাড. এম জুয়েল আহম্মেদ, আশিষ কুমার সিংহ, ঢাকা মহানগর দক্ষিণ সাধারণ সম্পাদক তারেক সাঈদ, রাহুল দাস, মুর্তুজা হায়দার শরীফ, দেলোয়ার হোসেন, জসীম উদ্দিন মাদবর, আফসারুজ্জামান, শ্যামল গোস্বামী, আসাদুজ্জামান আসাদ, ওয়াজেদিল ইসলাম সজিব, তানভির আহমেদ সিপার, দেলোয়ার হোসেন, শাহ আলম জয়, তৌহিদুর রহমান সেলিম, মোহাম্মাদ ফয়সাল, আবু জাফর, বিভাষ বালা, মির্জা মোর্শেদ মিলন, মোতালেব অপু, মাখন গাইন, মোঃ বাবু মিয়া, ইঞ্জিনিয়ার মোৌ জহিরুল ইসলাম ইসহাক, আমির হোসেন, রনজিৎ রায়, জামিল, কামাল, শেখ সোহেল, শামীম আহমেদ, বিশ্বজিত হালদার, তারেক হাসান সরকার, অ্যাড.একেএম শরীফ উদ্দিনসহ কেন্দ্রীয়, জাতীয় ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের অধীন বিভিন্ন থানা ও ওয়ার্ড পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী।


বিবার্তা/সোহেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com