কুষ্টিয়ায় মাহবুবউল আলম হানিফ
'অবরোধের নামে বাস পোড়ানো, মানুষ হত্যা এটা কোনো রাজনীতির ভেতর পড়ে না'
প্রকাশ : ১২ নভেম্বর ২০২৩, ১৫:০৯
'অবরোধের নামে বাস পোড়ানো, মানুষ হত্যা এটা কোনো রাজনীতির ভেতর পড়ে না'
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ বলেছেন, রাজনৈতিক কর্মসূচিতে হরতাল অবরোধ থাকবে কিন্তু বিএনপি যে অবরোধের নামে গাড়ি ভাঙচুর, পেট্রোল দিয়ে আগুন ধরানোসহ মানুষকে হত্যা করে, এটা কোনো রাজনীতির ভেতর পড়ে না। বরং এটা হচ্ছে সন্ত্রাসী কর্মকাণ্ড।


তিনি বলেন, বিএনপি’র সন্ত্রাসী কর্মকাণ্ডে সাধারণ মানুষের মধ্যে আতংক ছড়িয়ে পড়েছে। তবে বিএনপির অবরোধে আর ভয় না পেয়ে দূরপাল্লার গাড়ি চলাচল করছে। এতে জনসাধারণের মনের আতংক কমছে। যারা সন্ত্রাসী কর্মকাণ্ড করছে তাদের বিরুদ্ধে সরকার আইনগত ব্যবস্থা নিচ্ছে।


১২ নভেম্বর, রবিবার বেলা ১১টায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসকদের সাথে সমন্বয় বৈঠকে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


তিনি বিএনপি নেতাদের কাছে অনুরোধ করে বলেন, এদেশের মানুষ বিএনপিকে রাজনৈতিক দল হিসেবে চেনে। রাজনৈতিক দলের কাজ রাজনৈতিক কর্মসূচি পালন করা। অবরোধের নামে আগুন দিয়ে বাস পোড়ানো এটি রাজনীতি হতে পারে না। এসব কর্মকাণ্ড থেকে বিএনপিকে সরে আসতে হবে, না হলে ভবিষ্যতে জনগণের কাছে জবাবদিহি করতে হবে। এ সময় কুষ্টিয়া মেডিকেল কলেজের শিক্ষক ও শিক্ষার্থীসহ জেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, আগামী ১৪ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রায় সাতশ কোটি টাকা ব্যয়ে নির্মিত কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের আউটডোর ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করবেন।


বিবার্তা/শরীফুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com