দেশের মানুষ শেখ হাসিনাকে বিপুল ভোটে বিজয়ী করবে- আব্দুর রহমান
প্রকাশ : ১০ নভেম্বর ২০২৩, ২০:৩৫
দেশের মানুষ শেখ হাসিনাকে বিপুল ভোটে বিজয়ী করবে- আব্দুর রহমান
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান বলেছেন, শেখ হাসিনা দেশে বিস্ময়কর উন্নয়ন করে সারা পৃথিবীতে বাংলাদেশকে মাথা উঁচু করে দাঁড় করিয়েছেন। পদ্মা সেতু, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেস, মাতারবাড়ী সমুদ্র বন্দর, বিদ্যুৎ কেন্দ্র, পায়রা বন্দর, কর্ণফুলিতে বঙ্গবন্ধু টানেল করে বাংলাদেশকে দক্ষিণ এশিয়া অঞ্চলে একটি উন্নয়নের রোল মডেল হিসেবে উপহার দিচ্ছেন। জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে জাতীয় সংসদ নির্বাচন হবে। সেই নির্বাচনে শেখ হাসিনাকে বিপুল ভোটের ব্যবধানে দেশের মানুষ বিজয়ী করবেন বলে আমি মনে প্রাণে বিশ্বাস করি।


১০ নভেম্বর, শুক্রবার বিকেল ৫টায় ব্রিটিশ বিরোধী আন্দোলনের বীর সেনানী অবিভক্ত বাংলার জাতীয় পরিষদ সদস্য ভূপেন্দ্র কুমার দত্তের স্মরণে ফরিদপুরের বোয়ালমারীর ময়না ইউনিয়নের ঠাকুরপুর বাজার সংলগ্ন এলাকায় স্থানীয় যুবসমাজের আয়োজনে ১৬ দলীয় হাডুডু ফাইনাল খেলায় উপস্থিত থেকে এসব কথা বলেন আব্দুর রহমান।



এসময় গ্রাম বাংলার সংস্কৃতির কথা উল্লেখ করে আব্দুর রহমান বলেন, হাডুডু খেলা আমাদের গ্রাম বাংলার সংস্কৃতির একটা উদাহরণ। বাংলার সারি-জারি বাউল গান এবং তার সুরে সুরে মানুষের প্রতিটি হৃদয়ের ভালোবাসা প্রকাশ করবার যে মাধ্যম এটিই আমাদের বাংলাদেশের কৃষ্টি ও সংস্কৃতি। এই হাডুডু খেলা এক সময় বিলীন হয়ে গিয়েছিল সেই খেলা পল্লি গ্রামে আয়োজন করে আবার ফেরত এনে মানুষকে আনন্দ দেওয়ার জন্য আয়োজক কমিটিকে তিনি ধন্যবাদ জানান।


তিনি বলেন, আগামী জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে জাতীয় নির্বাচন হবে। আপনাদের কাছে অনুরোধ সেই নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবেন। নির্বাচনে আশা করি সকল ষড়যন্ত্রকে ভেদ করে আপনারা ভোট কেন্দ্রে গিয়ে আপনাদের পছন্দের প্রার্থীকে ভোট দিবেন।


তিনি বলেন, বাবা পান মুক্তিযোদ্ধা ভাতা, ছেলে পান স্কুল-কলেজে উপবৃত্তি, মা পান বয়স্ক ভাতা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতি বছর ৫ কোটি মানুষকে বিভিন্ন ভাতা দিয়ে ৫৭ হাজার কোটি টাকা ভর্তুকি দিচ্ছেন।


খেলার সমন্বয়কারী ও সভাপতি ময়না ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাসির মোঃ সেলিমের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ভূপেন্দ্র কুমার দত্তের পরিবারের সদস্য অবসরপ্রাপ্ত শিক্ষক রতন কুমার সাহা, স্বপন কুমার সাহা, প্রধান শিক্ষক আনিসুজ্জামান, ফরিদপুর সাবেক জেলা পরিষদ সাবেক সদস্য আব্দুল কালাম আজাদ, জেলা যুবলীগের সদস্য ও উপজেলা যুবলীগের আহ্বায়ক শরীফ সেলিমুজ্জামান লিটু, যুগ্ম আহ্বায়ক দাউদুজ্জামান, চৌধুরী রায়হান রকি, মৎস্যজীবী লীগের আহ্বায়ক রাজিবুল ইসলাম রাজু, ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মান্নান বিশ্বাস, ৮ নম্বর ওয়ার্ডের সভাপতি মুজিবুর রহমান, জেলা মৎস্যজীবী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক পরশ শিকদার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিকী, জেলা ছাত্রলীগের সহসভাপতি আশিকুর রহমান, সমাজ সেবক আশরাফুজ্জামান মিলন প্রমুখ।


স্থানীয় যুবসমাজের আয়োজনে শুক্রবার বিকেলে হাডুডু ফাইনাল খেলায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সমাগম ঘটে। খেলায় বোয়ালমারী পৌরসভার আধারকোঠা হাডুডু একাদশ গুনবহা ইউনিয়নের অমৃতনগর হাডুডু একাদশকে তিন গোলে পরাজিত করে।


বিবার্তা/মিলু/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com