উত্তরায় রিজভীর নেতৃত্বে পিকেটিং
প্রকাশ : ০৮ নভেম্বর ২০২৩, ১৪:৫৪
উত্তরায় রিজভীর নেতৃত্বে পিকেটিং
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের এক দফা দাবি আদায়ে বিএনপি-জামায়াত ঘোষিত তৃতীয় দফা দেশব্যাপী সর্বাত্মক অবরোধের প্রথম দিন আজ। অবরোধের সমর্থনে সকালে রাজধানীর উত্তরা হাউজ বিল্ডিং এলাকায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে পিকেটিং ও সড়ক অবরোধ করা হয়।


৮ নভেম্বর, বুধবার সকাল সাড়ে ৭টায় উত্তরা হাউজ বিল্ডিং এলাকায় তিনি নেতাকর্মীদের নিয়ে সড়ক অবরোধ করে পিকেটিং করেন।


এসময় ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক কফিল উদ্দিন, মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক এ বি এম আবদুর রাজ্জাক, দক্ষিণখান থানা বিএনপির সভাপতি আবদুল মোতালেব, উত্তরখান থানা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মারুফ হাসান শাকিল, বিএনপি নেতা জাহিদ মাস্টারসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


সোমবার (৬ নভেম্বর) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে ঘোষণা দেন দেশব্যাপী ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি শান্তিপূর্ণভাবে পালন করা হবে। আমাদের অবরোধ কর্মসূচি জনগণের দাবির ওপর ভিত্তি করে। এটা শুধু বিএনপির কর্মসূচি নয়। যারা দেশের মালিকানা থেকে বঞ্চিত হয়েছেন, তাদের সবার কর্মসূচি এটি। এই কর্মসূচি বুধবার সকাল ৬টা থেকে শুরু হয়ে চলবে বৃহস্পতিবার (৯ নভেম্বর) সন্ধ্যা ৬টা পর্যন্ত।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com