ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুলের ১০০জন শিক্ষার্থী পাবে ‘মুজিব’ চলচ্চিত্রের টিকেট
প্রকাশ : ১৭ অক্টোবর ২০২৩, ১৮:৪২
ইউনিভার্সিটি  ল্যাবরেটরি স্কুলের ১০০জন  শিক্ষার্থী পাবে ‘মুজিব’ চলচ্চিত্রের টিকেট
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

১৮ অক্টোবর শেখ রাসেল দিবস উপলক্ষ্যে ‘‘শেখ রাসেল দীপ্তিময়, নির্ভীক, নির্মল, দুর্জয়’’ শীর্ষক আলোচনা সভা এবং মেধাবৃত্তি দরিদ্র তহবিলে অনুদান ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন ঘোষণা করেন, ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের ১০০জন শিক্ষার্থীকে ‘মুজিব’ চলচ্চিত্রের টিকেট প্রদান করা হবে।


১৭ অক্টোবর, মঙ্গলবার ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে এই আয়োজন করা হয়।


বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের চৌধুরী, সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপকমিটির সভাপতি এ কে এম রহমত উল্লাহ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবীর নানক।


শিক্ষার্থীদের উদ্দেশ্যে জাহাঙ্গীর কবীর নানক বলেন, এই স্কুলের ৪র্থ শ্রেণির ১০ বছরের শিক্ষার্থী ছিলেন শেখ রাসেল।তার অনেক স্বপ্ন ছিল দেশ নিয়ে। আমি তোমাদের বলি তোমরাও স্বপ্ন দেখো দেশকে এগিয়ে নেওয়ার। শেখ রাসেল আর কোনোদিন ফিরে আসবে না, আর কোনোদিন এই স্কুলের মাঠে খেলায় মগ্ন হবে না কিন্তু আমাদের মনে সে সবসময় থাকবে। শেখ রাসেল যে স্বপ্ন দেখেছিল তা তোমাদের মাধ্যমে বাস্তবায়ন হোক।


মুজিব বায়োপিক দেখার জন্য তিনি স্কুলের শিক্ষার্থীদের আহ্বান করেন যেন তারা ইতিহাস জানতে পারে।


এসময় বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের ১০০জন শিক্ষার্থীর জন্য ‘মুজিব’ বায়োপিক দেখার টিকেটের ব্যবস্থা করা হবে বলে জানান অনুষ্ঠানের সঞ্চালক বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন।


অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাসিম, সাংগঠনিক সম্পাদক বাবু সুজিত রায় নন্দী, উপ প্রচার সম্পাদক সৈয়দ আব্দুল আউয়াল শামীম, সদস্য সাহাবুদ্দিন ও তারিক সুজাত।


বিবার্তা/ছাব্বির/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com