ছাত্রলীগের সমাবেশে বৃষ্টির হানা
প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০২৩, ১৪:০৯
ছাত্রলীগের সমাবেশে বৃষ্টির হানা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ছাত্রলীগে উদ্যোগে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হতে যাওয়া ছাত্র সমাবেশে মিছিলে মিছিলে জড়ো হতো শুরু করেছেন সংগঠনটির নেতা-কর্মীরা। এদিকে সমাবেশ শুরুর আগেই বৃষ্টি হানা দিয়েছে।


শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকেল ৩টায় ছাত্রলীগের এ সমাবেশ শুরু হওয়ার কথা রয়েছে। বিকালে সমাবেশ শুরুর কথা থাকলেও দেশের নানা প্রান্ত থেকে রাজধানীতি আসা নেতা-কর্মীরা বেলা ১২টা থেকেই সমাবেশস্থলে অবস্থান নেয়া শুরু করেন।


বেলা দেড়টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি সহ আশপাশের এলাকায় শুরু হয় ঝিরিঝিরি বৃষ্টি। তবে বৃষ্টি বাধা উপেক্ষা করে সমাবেশস্থল সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগ নেতা-কর্মীদের জড়ো হতে দেখা গেছে।


বৃষ্টি আসায় ছাত্রলীগ নেতা-কর্মীরা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ আশপাশের এলাকায় অবস্থান নিয়েছেন। তবে অনেক সাংগঠনিক ইউনিটকে বৃষ্টির মধ্যেও মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে যেতে দেখা গেছে।


সোহরাওয়ার্দী উদ্যানে নৌকার আদলে সমাবেশের মঞ্চ তৈরি করা হয়েছে। সামনে অতিথিদের জন্য সারি করে বসানো হয়েছে চেয়ার। এরপর বিস্তীর্ণ খোলা ময়দানে সংগঠনের বিভিন্ন ইউনিটের জন্য বাঁশের বেড়া দিয়ে স্থান ভাগ করে দেয়া হয়েছে।


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব স্মরণে আয়োজিত এই সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভাপতিত্ব করবেন ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন।


এদিকে সমাবেশে ব্যাপক শিক্ষার্থী সমাগম ঘটাতে মাইকিং, সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার ও লিফলেট বিতরণ করা হয়েছে। সমাবেশ উপলক্ষে ১৮টি উপ-কমিটি এবং কেন্দ্রীয় নেতাদের নেতৃত্বে ১২৭টি সমন্বয় টিম গঠন করা হয়েছে।


বিবার্তা/সোহেল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com