‘নিক্সন চৌধুরীর অকথ্য ভাষায় শামা ওবায়েদ ভয় পায় না’
প্রকাশ : ০১ আগস্ট ২০২৩, ১৭:২১
‘নিক্সন চৌধুরীর অকথ্য ভাষায় শামা ওবায়েদ ভয় পায় না’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদকে সাবধান হতে বলেছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী এমপি। নিক্সন চৌধুরীর এই বক্তব্যের প্রতিক্রিয়ায় এক গণমাধ্যমকে শামা ওবায়েদ বলেন, ওনার এ বক্তব্যকে ভয় পাই না আমি।


১ আগস্ট, মঙ্গলবার সকালে তিনি এই প্রতিক্রিয়া ব্যক্ত করেন।


এর আগে সোমবার (৩১) ফরিদপুরের সালথা উপজেলা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে শামা ওবায়েদকে ইঙ্গিত করে মুজিবুর রহমান নিক্সন চৌধুরী এমপি বলেন, আপনি একজন নারী। আপনার বাবা (বিএনপির সাবেক মহাসচিব মরহুম কেএম ওবায়দুর রহমান) একজন বড় রাজনৈতিক নেতা ছিলেন। আপনি তার মেয়ে। ছোট মুখে বড় কথা বলেন। প্রধানমন্ত্রীকে নিয়ে খারাপ ভাষায় মন্তব্য করেন, সাবধান হয়ে যান। ফের এ রকম কথা বললে আপনাকে ফরিদপুরে অবাঞ্চিত ঘোষণা করা হবে।


মুজিবুর রহমান নিক্সন চৌধুরী এমপি এই বক্তব্যের প্রতিক্রিয়ায় শামা ওবায়েদ বলেন, নিক্সন চৌধুরীর অকথ্য ভাষায় শামা ওবায়েদ ভয় পায় না। গণতন্ত্রের স্বার্থে যতবার হুংকার ছাড়তে হয়, ততবার হুংকার ছেড়ে যাবো। এ রকম কুরুচিপূর্ণ কথাবার্তা আমার পছন্দ নয়।


শামা ওবায়েদ বলেন, ওনার (নিক্সন চৌধুরীর) প্রার্থী যখন জেলা পরিষদ নির্বাচনে দাঁড়ান, তার পক্ষে তদবির করতে উনি শামা ওবায়েদকে ফোন দেন। ওনার নির্বাচনের সময় উনি আমাকে ফোন করেছেন। এ ধরনের কুরুচিপূর্ণ ভাষা শুধু দল ও নেত্রীকে খুশি করার জন্য দিয়েছেন।


তিন আরো বলেন, এ দেশের গণতন্ত্র রক্ষার জন্য শুধু একবার কেন, যদি এক শ বার হুংকার ছাড়তে হয়, শামা ওবায়েদ সেটা ছাড়বে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com