তারেক রহমান লাদেন রহমানে পরিণত হয়েছেন: নানক
প্রকাশ : ২৮ জুলাই ২০২৩, ১৮:১১
তারেক রহমান লাদেন রহমানে পরিণত হয়েছেন: নানক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এখন লাদেন রহমানে পরিণত হয়েছে বলে মন্তব্য করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদকে আশ্রয়-প্রশ্রয় দিয়ে তারেক রহমান এখন লাদেন রহমানে পরিণত হয়েছে। দেশের বাহিরে থেকে তিনি এখন বানী শোনান।


২৮ জুলাই, শুক্রবার জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ ফটকে বিএনপি জামায়াতের সন্ত্রাস বিরোধী শান্তি সমাবেশে তিনি এ কথা বলেন।


তারেক রহমানকে উদ্দেশ্যে করে নানক বলেন, বাংলাদেশে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করবেন না। যদি করেন তাহলে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ দাঁত ভাঙ্গা জবাব দেবে।


তিনি বলেন, নির্বাচন যত সন্নিকটে, ততই বিএনপি বানচালের চক্রান্ত করছে। একটি অবৈধ সরকার আনতে চায় তারা। তারা গণতন্ত্র মানবাধিকারের কথা বলে। অথচ তাদের জন্ম অগণতান্ত্রিক পথে। ওদের নেতা জিয়াউর রহমান ২৪ ঘণ্টার কারফিউ দিয়ে গণতন্ত্র কায়েম করেছে। ওরা আজ গণতন্ত্রের বাণী শোনায়। মানবাধিকারের বাণী শোনায়। অথচ ২০০৪ সালে গ্রেনেড হামলা করেছিল তারা। একারণে তারেক রহমান এখন লাদেন রহমানে পরিণত হয়েছে। উনি এখন বিদেশ থেকে বাণী শোনান।


আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে সমাবেশে আরো উপস্থিত রয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com