আগারগাঁওয়ে বাণিজ্য মেলা মাঠে আ.লীগের তিন সংগঠনের যৌথ সমাবেশ শুক্রবার
প্রকাশ : ২৬ জুলাই ২০২৩, ২২:১০
আগারগাঁওয়ে বাণিজ্য মেলা মাঠে আ.লীগের তিন সংগঠনের যৌথ সমাবেশ শুক্রবার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আগারগাঁওয়ের বাণিজ্য মেলা মাঠে শুক্রবার (২৮ জুলাই) বিকেলে যৌথ সমাবেশ করবে আওয়ামী লীগের তিন সংগঠন।


যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল জানিয়েছেন, জনদুর্ভোগের কথা বিবেচনায় নিয়ে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের শান্তি সমাবেশ একদিন পিছিয়ে ২৭ জুলাইয়ের পরিবর্তে ২৮ জুলাই শুক্রবার বাণিজ্য মেলার মাঠে অনুষ্ঠিত হবে।


এর আগে বৃহস্পতিবার (২৭ জুলাই) সমাবেশের জন্য আগারগাঁওয়ের পুরাতন বাণিজ্য মেলা মাঠ পরিদর্শনে যান আওয়ামী লীগের প্রতিনিধি দলের সদস্যরা। পরিদর্শনে মাঠ উপযোগী না পাওয়ায় সমাবেশ পিছিয়ে দেয়া হয়।


এর আগে বৃহস্পতিবার বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে শান্তি সমাবেশ করতে চেয়েও অনুমতি পায়নি আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম তিন সংগঠন স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগ। পরে আগারগাঁও পুরাতন বাণিজ্য মেলার মাঠে পূর্ব ঘোষিত সমাবেশ করার সিদ্ধান্ত নেয়া হয়।


এ বিষয়ে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেন, আগারগাঁওয়ের বাণিজ্য মেলা মাঠটি সমাবেশের জন্য উপযোগী নয়। মাঠটি ব্যবহার উপযোগী করার জন্য এক দিন সময় প্রয়োজন। এজন্য আমাদের শান্তি সমাবেশ এক দিন পিছিয়ে ২৮ জুলাই শুক্রবার করা হয়েছে।


আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু বলেন, মাঠটি ব্যবহার উপযোগী নয়। গণপূর্ত মন্ত্রণালয় আমাদের কাছে এক দিন সময় চেয়েছে। এক দিন সময় দিলে তারা মাঠটি ঠিক করে দিতে পারবে। এ কারণে আমরা কালকের (বৃহস্পতিবার) শান্তি সমাবেশ পিছিয়ে শুক্রবার বিকাল ৩টায় ঠিক করেছি।


তিনি বলেন, কয়েক দিন আগে এখানে বৃক্ষমেলা হয়েছিল। এখনও মাঠে বড় বড় গর্ত। রাতের মধ্যে এগুলো ভরাট করা সম্ভব নয়। গর্তগুলো ভরাট করে মাঠ ঠিক করতে এক দিন সময় চেয়েছে গণপূর্ত মন্ত্রণালয়।


এর আগে রাত ৯টার দিকে আগারগাঁওয়ে অবস্থিত বাণিজ্য মেলার মাঠটি পরিদর্শনে যান আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য শাহাবুদ্দিন ফারাজি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম।


বিবার্তা/সোহেল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com