বিএনপি ক্ষমতায় এলে ত্রাসের রাজত্ব কায়েম করবে: আফজালুর রহমান বাবু
প্রকাশ : ২১ জুলাই ২০২৩, ২২:৩৮
বিএনপি ক্ষমতায় এলে ত্রাসের রাজত্ব কায়েম করবে: আফজালুর রহমান বাবু
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু বলেছেন, বিএনপি শান্তি সমাবেশের নামে বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয়সহ কয়েকটি জেলায় হামলা চালিয়েছে। এমনকি বগুড়ায় কোমলমতি শিশুদের উপর বোমা নিক্ষেপ করে প্রমাণ করেছে তারা যদি আবার ক্ষমতায় আসে এই বাংলাতে ত্রাসের রাজত্ব কায়েম করবে। রাস্তায় রাস্তায় লাশ পড়ে থাকবে। সেই ধর্মান্ধদের আবার উত্থান ঘটবে। তাই নেতাকর্মীদের হুঁশিয়ার করে তাদের দিকে সজাগ দৃষ্টি রাখতে বলেন।


২১ জুলাই, শুক্রবার বিকালে রাজবাড়ী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রধান বক্তার বক্তৃতায় এসব কথা বলেন তিনি।


নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, সকল রকম ভেদাভেদ ভুলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলা মানুষের মুক্তির জন্য ঐক্যবদ্ধ থাকতে হবে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য আমাদের প্রতিটি আওয়ামী পরিবারের সদস্যদের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে।


তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০০৮ সালে ক্ষমতা আসার পর থেকে তরতর করে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। গত ২০০৬ সালে বাংলাদেশের এক্সপোর্ট আর্নিং ছিল ১০.৫ বিলিয়ন, শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে আজ তা বেড়ে দাঁড়িয়েছে ৫২.৯৭ বিলিয়ন। সেসময় অ্যানুয়াল রেমিটেন্স ছিলো ৪.৮ বিলিয়ন আজ তা বেড়ে দাঁড়িয়েছে ২৪.২৩ বিলিয়ন। এসময় সরকারের আরো অনেক সাফল্যের কথা তুলে ধরেন।


অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম, সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা টিপু। বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন, বাংলাদেশের স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আবদুল আলীম বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম রাজা, দফতর সম্পাদক আজিজুল হক আজিজ, উপ-সাংগঠনিক সম্পাদক আলিনুর রহমান সোহেল, সদস্য আশরাফুল আলম, সদস্য নাদিরা আক্তার।


সভাপতিত্ব করেন রাজবাড়ী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ প্রস্তুত কমিটির আহ্বায়ক হাফিজুর রহমান, সঞ্চালনা করেন সদস্য সচিব আনিসুর রহমান।


উল্লেখ্য, রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয় ২০১২ সালে। এতে রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হিসেবে মো. হাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে খন্দকার আনিসুর রহমানকে নির্বাচিত করা হয়। এরপর ওই কমিটির মেয়াদ শেষ হলেও দীর্ঘ ১১ বছরেও রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের কোন সম্মেলন অনুষ্ঠিত হয়নি।


বিবার্তা/মিঠুন/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com