এক দফা দাবিতে বিএনপির দ্বিতীয় দিনের পদযাত্রা শুরু
প্রকাশ : ১৯ জুলাই ২০২৩, ১১:৩২
এক দফা দাবিতে বিএনপির দ্বিতীয় দিনের পদযাত্রা শুরু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সরকারের পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ সরকার পুনঃপ্রতিষ্ঠার এক দফা দাবি আদায়ে ঢাকা মহানগর বিএনপির দ্বিতীয় দিনের পদযাত্রা শুরু হয়েছে।


বুধবার (১৯ জুলাই) বেলা ১১ টার দিকে আবদুল্লাহপুর থেকে এ পদযাত্রা শুরু করে দলটি। এ পদযাত্রার নেতৃত্বে আছেন দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। এর পূর্বে তিনি আগত নেতাকর্মীদের প্রতি দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন।


এছাড়া বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, জয়নুল আবেদীন ফারুক, কেন্দ্রীয় নেতা মোস্তাফিজুর রহমান বাবুল প্রমুখ পদযাত্রা মিছিলের সম্মুখ সমরে আছেন।


আজ ঢাকা মহানগর এ কর্মসূচি পালন করছে বিএনপি। এ কর্মসূচি সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত চলার কথা থাকলেও তা কিছুটা দেরিতে শুরু হয়।


জানা গেছে, বিএনপির এ পদযাত্রাটি আবদুল্লাহপুরের পলওয়ে মার্কেটের সামনে থেকে শুরু হয়ে বিমানবন্দর, কুড়িল বিশ্বরোড, নতুনবাজার, বাড্ডা, রামপুরা ব্রিজ, মালিবাগের আবুল হোটেলের সামনে দিয়ে খিলগাঁও, বাসাবো, মুগদা ও সায়েদাবাদ হয়ে যাত্রাবাড়ী চৌরাস্তায় গিয়ে শেষ হবে।


এ কর্মসূচিকে কেন্দ্র করে রাজধানী সড়কের মোড়ে এলাকায় অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। পুলিশকে সতর্ক অবস্থায় দেখা গেছে।


বিবার্তা /এমই/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com