বাধা দিলে প্রতিহত করবো, নির্বাচন পর্যন্ত খেলা হবে: কাদের
প্রকাশ : ১২ জুলাই ২০২৩, ১৮:৪৫
বাধা দিলে প্রতিহত করবো, নির্বাচন পর্যন্ত খেলা হবে: কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির এক দফা সরকারের পদত্যাগ আর আমাদের এক দফা সংবিধান সম্মত উপায়ে নির্বাচন।


তিনি বলেন, বিদেশিদের উদ্দেশ্যে বলতে চাই, আপনারা চান অবাধ, সুষ্ঠু নির্বাচন। আমাদেরও লক্ষ্য ফ্রি ফেয়ার ইলেকশন। যারা বাধা দিতে আসবে আমরা তাদের প্রতিহত করবো। নির্বাচন পর্যন্ত খেলা হবে।


১২ জুলাই, বুধবার বেলা ৩টায় রাজধানীর বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ গেটে সন্ত্রাস ও নৈরাজ্যর প্রতিবাদে ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, সংবিধান সম্মত উপায়ে নির্বাচন লক্ষ্য সামনে রেখে আমরা এগিয়ে যাবো। আমরা কাউকে কোনো বাধা দিব না। শেখ হাসিনা ছাড়া কোন নির্বাচন নয়। শেখ হাসিনা সরকারের আমলে নির্বাচন হবে।


তিনি বলেন, নির্বাচন হলে বিএনপি, শেখ হাসিনার জনপ্রিয়তায় হেরে যাবে। এজন্য শেখ হাসিনাকে হিংসা করে, ঘৃণা করে।


কাদের বলেন, বিএনপি অনেক স্বপ্ন দেখেছিল। আজকেও কাথা বালিশ নিয়ে অনেক লোক আনার চেষ্টা করেছে। আগে ডিসেম্বরে একটা স্বপ্ন দেখেছিল সেই স্বপ্ন গোপালবাগের গরুর হাটে গিয়ে মরে গেছে। আর আরেক স্বপ্ন নয়াপল্টনের কাদামাটিতে আটকে গেছে।


ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে ও মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচির সঞ্চালনায় শান্তি সমাবেশে অংশ নিয়ে বক্তব্য রাখেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, ড. আব্দুর রাজ্জাক, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, অ্যাডভোকেট কামরুল ইসলাম, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ, মাহবুবউল আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, এস এম কামাল হোসেন, সুজিত রায় নন্দী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল আউয়াল শামীম, কার্যনির্বাহী কমিটির সদস্য আনোয়ার হোসেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, ঢাকা মহানগর দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নুর তাপস, ঢাকা মহানগর উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু, যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল ও মহিলা আওয়ামী লীগ সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি ও ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন প্রমুখ।


বিবার্তা/সোহেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com