আ.লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটি ঘোষণা
প্রকাশ : ০৯ জুলাই ২০২৩, ১১:৪৭
আ.লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটি ঘোষণা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির অনুমোদন দেয়া হয়েছে। ২০২৫ সাল পর্যন্ত এ উপ-কমিটি দায়িত্ব পালন করবে।


শনিবার (৮ জুলাই) আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এ কমিটির অনুমোদন দেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


এ উপকমিটির চেয়ারম্যান করা হয়েছে সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী অধ্যাপক আ ফ ম রুহুল হক এমপিকে। এছাড়া সদস্য সচিব হিসেবে রয়েছেন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ড. রোকেয়া সুলতানাকে।



উপ-কমিটিতে ৭৯ জন সদস্য রাখা হয়েছে। তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন- প্রফেসর প্রাণ গোপাল দত্ত এমপি, প্রফেসর এমএ আজিজ এমপি, প্রফেসর মনসুর রহমান এমপি, ডা. সায়েদা জাকিয়া নূর লিপি এমপি, ডা. সামিউল উদ্দিন আহমেদ শিমুল এমপি, প্রফেসর এম এ ইকবাল আসলান, প্রফেসর কামরুল হাসান খান, ডা. এহেতাসামুল হক চৌধুরী, ডা. আবু নাসের রিজভী, প্রফেসর এহসানুল জগলুল, ডা. জামাল উদ্দিন চৌধুরী, প্রফেসর সাইফুদ্দিন আহমেদ, প্রফেসর আ ক মোশারফ হুসাই, প্রফেসর কামরুল হাসান মিলন, ডা. সেলিম আক্তার চৌধুরী, ডা. মোতাহের হোসেন চৌধুরী, প্রফেসর ইউসুফ ফকির, প্রফেসর এমএ রহিম, ডা. মো. তারেক মেহেদী, ডা. আজম খান, ডা. আবুল মাতিন ও মো. আব্দুস সালাম প্রমুখ।


বিবার্তা/সোহেল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com