রাজনীতি
বিএনপির ভরসার জায়গা হচ্ছে ষড়যন্ত্র: হানিফ
প্রকাশ : ০৩ জুলাই ২০২৩, ১৩:৪৫
বিএনপির ভরসার জায়গা হচ্ছে ষড়যন্ত্র: হানিফ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপির আন্দোলনের সাথে জনগণের কোনো সম্পর্ক নেই। দেশি-বিদেশি প্রভুদের সাথে ষড়যন্ত্র করেও তারা সরকারের পতন ঘটাতে পারবে না। বিএনপির ভরসার জায়গা হচ্ছে ষড়যন্ত্র। তারা মুখে বলছে আন্দোলনের কথা, ভেতরে করছে ষড়যন্ত্র।


তিনি বলেন, আওয়ামী লীগ বহু ষড়যন্ত্রের মোকাবিলা করেছে। আগামীতেও এ ধরনের ষড়যন্ত্র মোকাবেলা করেই নির্বাচনে অংশ নিয়ে আবারও রাষ্ট্র ক্ষমতায় আসবে।


সোমবার (৩জুলাই) বেলা ১১টায় কুষ্টিয়া পিটিআই রোডের নিজ বাসভবনে একটি বেসরকারি টিভির প্রতিষ্ঠা বার্ষিকীর কেককাটা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


হানিফ আরো বলেন, নির্বাচনের আর বেশিদিন নেই। এ কারণে রাজনৈতিক সব দল নির্বাচনের প্রস্তুতির জন্য কর্মসূচি পালন করছে। এরসাথে বিএনপি বা অন্য রাজনৈতিক দলের কর্মসূচির সম্পর্ক নেই। সংবিধান অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন ডিসেম্বর অথবা জানুয়ারিতে অনুষ্ঠিত হবে।


তিনি আরও বলেন, ২০১২ সাল থেকে বিএনপি আন্দোলন করে আসছে। এটা নিয়ে আওয়ামী লীগের কোনো ভাবনা নেই। বিএনপি আর জামায়াত মুদ্রার এপিঠ-ওপিঠ। বিএনপি নেতারা বলছেন জামায়াতের নেতাকর্মীদের সাথে তাদের কোনো সম্পর্ক নেই। এটা হাস্যকর ছাড়া আর কিছুই না।


এ সময় কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com