গণআন্দোলনের মাধ্যমে তত্ত্বাবধায়ক সরকার দিতে বাধ্য করা হবে: আজম খান
প্রকাশ : ১১ জুন ২০২৩, ১৮:০১
গণআন্দোলনের মাধ্যমে তত্ত্বাবধায়ক সরকার দিতে বাধ্য করা হবে: আজম খান
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া দেশে কোনো নির্বাচন হতে দেওয়া হবে না এমন মন্তব্য করে বিএনপি’র ভাইস চেয়ারম্যান আহমেদ আযম খান বলেছেন, গণ আন্দোলনের মাধ্যমে তত্ত্বাবধায়ক সরকার দিতে বাধ্য করা হবে।


১১ জুন, রবিবার জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের উদ্যোগে বিদ্যুতের লোডশেডিং, বিএনপির যুগ্ম মহাসচিব খাইরুল কবির খোকনের বাসভবনে আওয়ামী লীগ সন্ত্রাসীদের অগ্নিসংযোগের প্রতিবাদে এ কর্মসূচি পালন করা হয়।


আহমেদ আযম বলেন, আমরা জনগণের কল্যাণের জন্য আন্দোলন করছি। আজকে নব্য স্বৈরাচার সরকারের কবল থেকে দেশ ও জাতিকে মুক্ত করতে রাজপথে নামতে বাধ্য হয়েছি। কারণ এই সরকারের আমলে সাধারণ মানুষ ঠিকমতো খেতে পারছে না। প্রত্যেকটি জিনিসের দাম আকাশছোঁয়া। মানুষ ভালোমন্দ খেতে পারছে না। মানুষের পিঠ দেওয়ালে ঠেকে গেছে। অতএব এই সরকারের পতন ঘটানো ছাড়া কোনো বিকল্প নেই। তারা আবারও ক্ষমতায় যাওয়ার চেষ্টা করছে। কিন্তু সেই সুযোগ দেশের মানুষ আর দেবেন না।


এসময় তিনি বিএনপির যুগ্ম মহাসচিব খাইরুল কবির খোকনের বাসভবনে সন্ত্রাসীদের অগ্নিসংযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে অগ্নি সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান।


জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের সভাপতি হুমায়ুন কবির বেপারীর সভাপতিত্বে অন্যদের মধ্যে বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য বাবুল আহমেদ, তাঁতী দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক কাজী মনিরুজ্জামান মনির, যুগ্ম আহ্বায়ক গোলাম মঞ্জুর, জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের ঢাকা মহানগরের জামাল উদ্দিন, সংগঠনের সাধারণ সম্পাদক এম. আহমেদ খান মন্টু, যুগ্ম সম্পাদক এম. কাদির নোমান, সহ সভাপতি আবু ইউনুস, যুবদল নেতা জাহাঙ্গীর আলম প্রমুখ বক্তব্য দেন।


বিবার্তা/এমই/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com