রাজনীতি
পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার মানুষ শেখ হাসিনা নন: মতিয়া চৌধুরী
প্রকাশ : ০৮ মে ২০২৩, ১৬:১২
পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার মানুষ শেখ হাসিনা নন: মতিয়া চৌধুরী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার মানুষ শেখ হাসিনা নন। নির্বাচন হবে সংবিধান অনুসারে নির্বাচনের সময়ে।


তিনি বলেন, নির্বাচন নিয়ে আজকে অনেকই অনেক কথা বলেন। দেশে গণতন্ত্র আছে। যথাযথ সময়ে সাংবিধানিক প্রক্রিয়ায় নির্বাচন অনুষ্ঠিত হবে।


সোমবার (৮ মে) সকালে জাতীয় প্রেসক্লাবের মাওলানা আকরাম খাঁ মিলনায়তনে বঙ্গবন্ধুর জামাতা প্রখ্যাত পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ১৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু দুঃস্থ কল্যান সংস্থা আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


প্রয়াত ওয়াজেদ মিয়ার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে বেগম মতিয়া চৌধুরী বলেন, অত্যন্ত সদালাপী, বিনয়ী, নির্লোভ ও নিরহংকারী ছিলেন তিনি। ওয়াজেদ মিয়ার জীবনী থেকে তরুণ প্রজন্মকে শিক্ষা গ্রহণেরও আহবান জানান বেগম মতিয়া চৌধুরী।


বিশেষ অতিথির বক্তব্যে পানি সম্পদ উপ-মন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেন, ড. এম এ ওয়াজেদ মিয়া ব্যক্তি জীবনে কতটা নির্লোভ ও নিরহংকারী ছিলেন তা নতুন করে বলার কিছু নেই। ক্ষমতার খুব কাছাকাছি থেকেও তিনি ছিলেন সাদামাটা এক মানুষ। তার জীবন ও কর্মকে নতুন প্রজন্মের শিক্ষার্থীদের কাছে পৌঁছে দিতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধুর জামাতা হয়েও অতি সাধারণ জীবন যাপন করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী হওয়া সত্ত্বেও তিনি কখনোই ক্ষমতার ব্যবহার করেন নি। ড. ওয়াজেদ মিয়া সারাজীবন দেশ ও জাতির কল্যাণে কাজ করে গেছেন।


সংগঠনের সভাপতি মাহবুব হোসেনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক রোকন উদ্দিন পাঠানের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে , কৃষক লীগের সহ সভাপতি শেখ জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগ নেতা এম এ করিম, মমতাজ হোসেন চৌধুরী, ড. এম জয়নুল আবেদীন রোজ, অধ্যাপক ড. জিনবোধি ভিক্ষু, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি মানিক লাল ঘোষ, ড. এম ওয়াজেদ মিয়া কল্যান পরিষদের চেয়ারম্যান মো. মাকসুদুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।


বিবার্তা/সোহেল/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com